13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতুর মতো আরও সেতু দরকার-প্রবাসীকল্যাণ মন্ত্রী

Link Copied!

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, প্রবাসীরা যে আমাদের জন্য কত করছেন, তা আমরা সব সময় মুখে বলি। আমরা রেমিট্যান্সের কথা বলি। আমরা দেখাই যে পদ্মা সেতু আমাদের বৈদেশিক মুদ্রাতেই হচ্ছে। কিন্তু আমাদের আরও পদ্মা সেতুর মতো সেতু দরকার আছে। একটা পদ্মা সেতু দিয়েতো আর আমাদের হবে না। সেই হিসেব করে আমরা যাতে আরও রেমিট্যান্স আনতে পারি, সেজন্য আমাদের মন্ত্রণালয়ের কাজ আরও বাড়াতে চাই।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে মাদারীপুরের শিবচরে নূর-ই আলম চৌধুরী অডিটোরিয়ামে প্রবাসীকল্যাণ ব্যাংক শিবচর শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আগামী ২৫ জুন শিবচর আসবেন মাননীয় প্রধানমন্ত্রী। পদ্মা সেতু শুধু স্বপ্নের না, পদ্মা সেতু হচ্ছে আমাদের দক্ষিণবঙ্গের অর্থনৈতিক মুক্তির সেতু।

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ও প্রবাসীকল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহিদুল আলম এনডিসি, প্রবাসীকল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে প্রবাসীকল্যাণ মন্ত্রী শিবচরের দত্তপাড়ায় স্বাধীনতা পদকপ্রাপ্ত মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন। পরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ঘুরে দেখেন।

http://www.anandalokfoundation.com/