13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নিজ নিজ খেলায় জয় পেল ঊষা ও মেরিনার ইয়াংস

admin
April 27, 2016 12:15 pm
Link Copied!

স্পোর্টস ডেস্কঃ জাতীয় দলের খেলোয়াড়দের গোল উৎসবে নিজ নিজ খেলায় জয় পেয়েছে ঊষা ক্রীড়া চক্র ও মেরিনার ইয়াংস স্পোর্টিং ক্লাব। দিনের প্রথম খেলায় নিলয়ের জোড়া গোলে ৫-০ গোলের ব্যবধানে এ্যাজাক্স’কে হারিয়েছে ঊষা। অপর ম্যাচে, আশরাফুল, রিমন ও চয়নের জোড়া গোলে ৯-০ গোলের বিশাল ব্যবধানে মেরিনার ইয়াংস হারিয়েছে সাধারণ বীমা’কে।

১১তম ক্লাব কাপ হকির দ্বিতীয় দিনে এবারের আসরের কাগজে কলমে সবচেয়ে শক্তিশালী দল ঢাকা মেরিনার ইয়াংস মুখোমুখি হয় সাধারণ বীমা’র। শক্তিমত্তার দিক থেকে ম্যাচের শুরু থেকেই একতরফা মেরিনার স্ট্রাইকারদের আক্রমণে হিমশিম খেতে থাকে সরকারি মালিকানাধীন দলটি।

তাই, লিড নিতেও দেরি হয়নি পিটার গেরহার্ড শীষ্যদের। ম্যাচের ১১ ও ১৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে জোড়া গোল করে ২-০ গোলের লিড এনে দেন জাতীয় দলের খেলোয়াড় আশরাফুল ইসলাম। এর ২ মিনিট পর রিমন কুমার ঘোষের ফিল্ড গোলে ৩-০’তে লিড নেয় মেরিনার ইয়াংস।

বিরতির ৪ মিনিট আগে নিজের প্রথম গোল করেন অধিনায়ক ও জাতীয় দলের আরেক খেলোয়াড় মামুনুর রহমান চয়ন। ৪-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় গেরহার্ডের দল।

বিরতি থেকে ফিরে, দু’দল কিছুটা ছন্নছাড়া ম্যাচ খেললেও ৫৭ মিনিটে চয়ন নিজের জোড়া গোল পূরণ করলে বড় ব্যবধানে ম্যাচ জেতার ইঙ্গিত দিতে থাকে মেরিনার। ম্যাচের শেষ ১০ মিনিটে রিমনের দ্বিতীয় গোলের সাথে আরো তিন গোল যোগ করেন কৌশিক, তপু ও জার্মানি থেকে নিয়ে আসা ডাম্বোস্কি নিকোলাই। তবে, গোল পেলেও পুরো ম্যাচে তেমন আলো ছড়াতে পারেননি এই জার্মান। যদিও, ৯-০ গোলের বিশাল ব্যবধানে জয়ের হাসি নিয়েই মাঠ ছাড়ে ঢাকা মেরিনার ইয়াংস।

এদিকে, দিনের প্রথম ম্যাচে এ্যাজাক্সের বিপক্ষে মাঠে নামে ঊষা ক্রীড়া চক্র। শুরু থেকে ঊষার স্ট্রাইকারদের দাপটে একপেশে ভাবে চলতে থাকে ম্যাচটি। ফলে ৭ মিনিটে দলকে লিড এনে দেন জাতীয় দলের পুস্কর খীসা মিমো। ১৬ মিনিটে দলের আরেক খেলোয়াড় মিঠুন গোল করলে ২-০ ব্যবধানে লিড নিয়ে বিরতিতে যায় ঊষা।

বিরতি থেকে ফিরে ম্যাচের প্রথমার্ধে নিষ্প্রভ থাকা এ্যাজাক্স বেশ কয়েকটি আক্রমণ করলেও কোন গোলের দেখা পায়নি। তার উপর, ম্যাচের ৪৩ ও ৫৪ মিনিটে জাতীয় দলের সদস্য নিলয়ের জোড়া গোলের সাথে, মাহবুব হোসেন ৬১ মিনিটে ১ গোল করলে ৫-০ গোলের ব্যবধানে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে মামুনুর রশিদের শীষ্যরা।

http://www.anandalokfoundation.com/