13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে সংখ্যালঘু লোকজনের উপর আজাদ মেম্বারের হামলা, পরিবারে আতংক থানায় মামলা দায়ের

admin
March 19, 2017 10:00 pm
Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে সংখ্যালঘু লোকজনের উপর হামলা চালিয়েছে বিএনপি নেতা আজাদ মিয়া নামের এক মেম্বার। তাদেরকে গ্রামছাড়া ও প্রাণেহত্যার হুমকি প্রদর্শনের  ঘটনায় এলাকার সংখ্যালঘু লোকজনের মাঝে মারাত্মক আতংক বিরাজ করছে। এ ব্যাপারে বিষু কর বাদী হয়ে নবীগহ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানাযায়,নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের নারান্দি গ্রামের বিষু রঞ্জন করের ঘর থেকে গত গত রবিবার বিকালে ওয়ারড্রপের তালা ভেঙ্গে নগদ প্রায় দেড় লক্ষা টাকা চুরি হয়। এদিন তাদের বাড়ীতে একই গ্রামের বেশ কয়েকবার আসা যাওয়া করে একই গ্রামের মৃত তৌদ উল্লার স্ত্রী আজাদ মিয়ার আত্মীয় লালী বেগম। টাকা চুরির ঘটনায় লালী বেগমকে সন্দেহ করলে ক্ষিপ্ত হয়ে উঠে আজাদ মিয়া ও তার আত্মীয়স্বজন। পরদিন গিয়ে বিষু রঞ্জন করের বাড়ীতে গিয়ে অকথ্যভাষায় মহিলাদেরকে গালাগালি করে।

এ বিষয়টি স্থানীয় মুরব্বীদেরকে জানিয়েও কোন সুরাহা হয়নি। গত শুক্রবার বিকাল ৫ টার দিকে স্থানীয় দেবপাড়া বাজারে আজাদ মিয়া লোকজন দিয়ে বিষু করকে ধরে নিয়ে এলোপাতাড়ি মারপিট করে এবং বাড়ী ছাড়া এমকি দেশ ছাড়ার ও হুমকি প্রদান করে।  এ সময় স্থানীয় লোকজন বিষু করের  শোরচিৎকারে এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান।  এ ঘটনায় বিষু কর বাদী হয়ে গতকাল শনিবার নারান্দি গ্রামের মুত আফরোজ মিয়ার পুত্র আজাদ মিয়া মেম্বারকে প্রধান আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় নারান্দি গ্রামের সংখ্যালঘু লোকজনের মাঝে চরম আতংক বিরাজ করছে। এ ব্যাপারে পুলিশ প্রশাসনের দৃষ্টি কামনা করেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

http://www.anandalokfoundation.com/