13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দেওলের পরিবারের সবচেয়ে কঠোর ব্যক্তি ছিলেন যিনি

সুমন দত্ত
September 15, 2024 6:37 pm
Link Copied!

নিউজ ডেস্ক: সুপারস্টার ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর কন্যা এশা দেওল বলিউডের একটি সুপরিচিত নাম। ধুম ও দশের মতো ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু একটা সময় ছিল যখন তার বাবা ধর্মেন্দ্র তাকে চলচ্চিত্রে কাজ করতে দিতে চাননি এবং ১৮ বছর বয়সে তাকে বিয়ে করাতে চেয়েছিলেন। হটারফ্লাইকে দেওয়া একটি সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন, তার বাবাকে বোঝাতে তার কিছুটা সময় লেগেছিল। কিন্তু শেষ পর্যন্ত রাজি হলেন।

এষা দেওল বলেন, তিনি চাননি আমি চলচ্চিত্রে আসি। পাঞ্জাবি হওয়ায় তার রক্ষণশীল মানসিকতা ছিল। তাই তিনি চেয়েছিলেন  আমি ১৮ বছর বয়সে বিয়ে করি এবং স্থায়ী হয়ে যাই। সেই চিন্তা নিয়েই এসেছেন বলেই তার এই অবস্থা। তার পরিবারের নারীরা এভাবেই লালিত-পালিত হয়েছে। কিন্তু আমার বাড়িতে আমার লালন-পালন অন্যরকম ছিল, কারণ আমি আমার মাকে চলচ্চিত্রে অভিনয় করতে দেখেছি এবং তার নাচ আমাকে অনুপ্রেরনা দেয়।

তিনি আরও বলেন, বাবাকে বোঝাতে আমার কিছুটা সময় লেগেছে। এটা মোটেও সহজ ছিল না। কিন্তু আজকের গল্পটা ভিন্ন। এশা দেওল তার নানীর বাড়ির কঠোর পরিবেশের কথাও উল্লেখ করে বলেন, আমার দাদি খুব কঠোর ছিলেন। আমাদের স্প্যাগেটি এবং শর্ট স্কার্ট পরে বাইরে যেতে দেওয়া হয়নি। অনেক সময় গভীর রাত পর্যন্ত জেগে থাকতেও দেওয়া হত না, কিন্তু একটা পর্যায় ছিল যখন আমি রাতে বাইরে যেতে মিথ্যা বলতাম। আমি সব করেছি। এমন নয় যে আমি কিছু করিনি তবে সেদিনগুলি মজার ছিল।

হেমা মালিনী হলেন ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী, যার দুই মেয়ে ইশা এবং অহনা দেওল রয়েছে। সুপারস্টারের তার প্রথম স্ত্রী থেকে চারটি সন্তান রয়েছে: দুই ছেলে (সানি দেওল এবং ববি দেওল) এবং দুই মেয়ে (অজেতা এবং বিজয়া দেওল)।

http://www.anandalokfoundation.com/