13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনে করেন শিক্ষকতা, রাতে জ্বালিয়ে দেন গাড়ি!

admin
January 21, 2018 11:11 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ শহর জুড়ে প্রতি রাতে পুড়ছে গাড়ি। এক দুইটি গাড়ি নয়। সপ্তাহ জুড়ে এরকম ২০টি পুড়ে ছাই হয়ে গেল। নাগরিকদের অভিযোগে জেরবার শহরের পুলিশ। তারাও কোন কূল কিনারা করতে পারছেন। কোন কারণ ছাড়াই কেন জ্বলে যাচ্ছে গাড়িগুলো তার হদিস বের করা যাচ্ছে না কোন মতেই। এরপর বাধ্য হয়ে জোরদার তদন্ত শুরু করলেন তারা। তাদেরই পাতা জালে ধরা পড়লো অপরাধী।

এদিকে অপরাধীর পরিচয় জেনে চক্ষু চড়কগাছ পুলিশের। যেনতেন কেউ নয় মেডিকেল কলেজের অধ্যাপক এমন ধারার অপকর্মের হোতা। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের কালাবুরাগি জেলায়। কর্ণাটক পুলিশ জানায়, ৩৭ বছর বয়েসের অমিত গায়কোয়াড় যিনি স্থানীয় বেলাগাভী ইন্সটিটিউট অব মেডিকাল সায়েন্স কলেজের প্যাথোলজি বিভাগে সহকারী-অধ্যাপক হিসেব শিক্ষকতা করতেন আর এমন অপকর্ম করতেন রাতের বেলায়। পুলিশ আরোও জানায়, গেল ১৩ থেকে ১৫ তারিখে কালাবুরাগি নগরে ৯টির বেশি গাড়ি আগুন লাগান অমিত। সেই সঙ্গে ১৭ তারিখ এক সঙ্গে ৭টি গাড়ি আগুনে ভস্মীভূত করেন অমিত। গেল বুধবার গভীর রাতে আবারোও আগুন লাগাতে গিয়েই আর শেষ রক্ষা হলো না তার। পুলিশের হাতে ধরা পরে এখন সোজা চোদ্দ শিকের ভিতরে।

তদন্তকারী পুলিশ কর্মকর্তা জানান, অত্যন্ত কৌশলে সিসিটিভি ক্যামেরা ফাঁকি দিয়ে এই কাজ করতে অমিত। তাই কোন ভাবেই নার নাগাল পাওয়া সম্ভব হচ্ছিল না। তিনি আরোও জানান, যা বোঝা যাচ্ছে তাতে মানসিক অসুস্থতা থেকেই এমন করেছেন অমিত গায়কোয়াড়।

http://www.anandalokfoundation.com/