13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তরুণ নেতা এ্যাড. জামাল হোসেনের জন্মদিনে দি নিউজ পরিবারের শুভেচ্ছা

admin
January 15, 2018 11:46 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, ফরিদপুরঃ
ফরিদপুর-২, আসনের আওয়ামী লীগের সম্ভাব্য এমপি প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, তরুন রাজনীতিবিদ এ্যাড. জামাল হোসেন মিয়ার আজ ৩৮ তম জন্মদিন ।
১৯৭৯ সালের ১৫ জানুয়ারী ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী গ্রামে জন্মগ্রহন করেন। তার পিতা তালমা ইউনিয়নের বার বার নিবাচিত চেয়ারম্যান আবু শহীদ মিয়া, ভাই ফরিদপুর জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া ।

জাতির জনকের আদর্শ ও বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্র জীবন থেকে কাজ করে আসছেনন তরুন এ নেতা। আপানমস্তকে খাটি এই মানুষটি বঙ্গবন্ধুর এক নির্ভেজাল সৈনিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শিক্ষা বুকে লালন করে বড় হওয়া বিশিষ্ট এ তরুন নেতা, বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নগরকান্দা-সালথা এলাকার মানুষের সাথে গড়ে তুলেছেন নারীর সম্পর্ক। এ আঞ্চলের গরীব-দু:খি খেটে খাওয়া অসহায়-স্বম্বলহীন মানুষের মাঝে আবির্ভুত হয়েছেন প্রিয় মানুষ হিসাবে। তাইতো ঢাকার রাজনীতিতে সারাক্ষণ ব্যস্ত থাকার পরেও এলাকার প্রাকৃতিক দুর্যোগে, উৎসব পার্বনে, অসহায় দু:স্থ্যদের প্রতি দেন সাহয্যের হাত বাড়িয়ে। এলাকার মসজিদ, মাদ্রাসা, মুন্দিরসহ প্রায় জায়গায় রয়েছে তার সহানুভবতার ছোঁয়া। এসব করার কারনেই জামাল হোসেন আজ নগরকান্দা-সালথার মানুষের কাছে জীবন্ত কিংবদন্তী ও দানবীর হিসাবে খ্যতি পেয়েছেন ।

http://www.anandalokfoundation.com/