13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে হরিণাকুন্ডুতে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

admin
September 21, 2019 6:34 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ‘মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনকে না বলুন’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে হরিণাকুন্ডু উপজেলার জেলা পরিষদ অডিটরিয়ামে এ সভার আয়োজন করে হরিণাকুন্ডু থানা ও কমিউনিটি পুলিশিং। হরিণাকুন্ডু থানার ওসি মো: আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহ্ধসঢ়;জীব আলম সিদ্দিকী সমি।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রখেন ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম)। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, জোড়াদহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম, পৌরসভার মেয়র শাহিনুর রহমান রিন্টু, ফলসী ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান।

বক্তারা, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন বন্ধের জন্য পুলিশকে সহযোগিতা করার পাশাপাশি সকলকে এগিয়ে আশার আহ্বান জানান।

সভায় হরিণাকুন্ডু উপজেলার ৮ টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, ইমামসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/