13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে মাইক্রোবাস, ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ ২ ভুয়া ডিবি পুলিশ আটক

admin
August 23, 2016 9:13 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি ॥ ২৩ আগস্ট’২০১৬ঃ ঝিনাইদহ শহরের আরাপপুর থেকে মাইক্রোবাস, ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ ২ ভুয়া ডিবি পুলিকে আটক করেছে পুলিশ।

মাগুরার ইটখোলা বাজার থেকে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই করে মাইক্রোবাসযোগে তারা পালিয়ে যাচ্ছিল। মঙ্গলবার বিকেলে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-মাদারীপুর পৌর এলাকার আউশদিয়া গ্রামের হাফিজ গাজীর ছেলে ফরহাদ গাজী (৩২) ও  ভোলা সদর উপজেলার কুঞ্জুপট্টি গ্রামের আব্দুল গনির ছেলে উজিউল্লাহ (২৮)।

ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার গোপিনাথ কানজিলাল জানান, মঙ্গলবার দুপুরে মাগুরার ইসলামী ব্যাংক থেকে ৪ লাখ টাকা তুলে মোটর সাইকেল যোগে ঝিনাইদহ ফিরছিল ব্যবসায়ী খলিলুর রহমান।

সেসময় ইটখোলা বাজার এলাকায় একটি সাদা মাইক্রোবাস তাদের পথরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মাইক্রোর মধ্যে তুলে নেয়।

পরে মাইক্রোর মধ্যে ব্যবসায়ী ও তার সঙ্গীকে মারধর করে ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে ৬ জনের মধ্যে ৪ জন হাটগোপালপুর এলাকায় নেমে যায়। সেখান থেকে ওই ব্যবসায়ী ও তার সঙ্গীকে ঝিনাইদহ শহরের হামদহ লাউদিয়া এলাকায় চোঁখ বাঁধা অবস্থায় ফেলে রেখে যায়। টাকা ছিনতাইয়ের খবর পেয়ে ঝিনাইদহ পুলিশ শহরের বিভিন্ন স্থানে চেক পোস্ট বসায়। পরে বিকাল ৫ টার দিকে আরাপপুর থেকে মাইক্রোবাস, ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ ফরহাদ গাজী ও উজিউল্লাহ নামের দুইজনকে আটক করে।

http://www.anandalokfoundation.com/