13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেনে নিন আজ ৬ নভেম্বর রবিবার আপনার রাশিফল

ডেস্ক
November 6, 2022 6:00 am
Link Copied!

আজ ৬ নভেম্বর রবিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: বাচ্চাদের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আজ আপনি খুশি হবেন। নিকট আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়ে আজ আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। সন্তানেরা আপনার প্রত্যাশামাফিক ফলাফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করবে। আজ শিক্ষার্থীরা প্রেমে পড়তে পারে। বন্ধুদের কোনো কাজে আজ আপনি লাভবান হবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

বৃষ রাশি: আজকে আপনি অত্যধিক ব্যস্ততার মধ্যে থাকা সত্বেও নিজের জন্য সময় বের করতে পারবেন। পাশাপাশি, পরিবারের সদস্যদের সাথেও কথা বলতে পারেন। কোনো আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আজ আপনাকে চাপমুক্ত করবে। কোনো অপ্রয়োজনীয় পরিকল্পনার ফলে আজ অর্থের অভাব দেখা দিতে পারে। এছাড়াও, কোনো পারিবারিক দায়িত্বের জেরে আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে আজ।

মিথুন রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও যেতে পারেন। আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তার ফলে আজ আপনি লাভবান হবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে আজ। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে আজ একটি সেরা দিন হয়ে উঠবে। আজ আপনি আপনার কোনো কাজে সঠিক প্রচেষ্টার ফলে সফল হতে পারবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কর্কট রাশি: আপনি আজ কোনো শপিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়তে পারেন। ক্ষণিকের আবেগে তাড়াহুড়োর মাধ্যমে কোনো সিদ্ধান্ত নেবেন না আজ। পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দেওয়া এড়াতে আপনার মেজাজ আজ অবশ্যই নিয়ন্ত্রণ করুন। আজকে আপনি নিজের জন্য সময় পাবেন না। আজ আপনি স্ত্রীর কোনো কাজে মানসিক চাপ অনুভব করবেন।

সিংহ রাশি: পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দেওয়া এড়াতে আজ আপনার মেজাজ অবশ্যই নিয়ন্ত্রণ করুন। আপনার কোনো প্রতিবেশী আজ আপনার কাছে ঋণ চাইতে আসতে পারেন। তাঁকে ঋণ দেওয়ার আগে সতর্ক হন। অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজগুলিকে করতে পছন্দ করবেন যেগুলি আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন। কোনো বন্ধুর সাহায্যের ফলে আজকে আপনি ভালো অনুভব করতে পারেন।

কন্যা রাশি: নিজের রাগকে আজ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। আজ পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন আজ। সঠিকভাবে লক্ষ্যপূরণের জন্য আজ আরও কঠোরভাবে পরিশ্রম করুন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময়টি কাটাবেন।

তুলা রাশি: এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। পাশাপাশি, কিছুটা সময় বের করে নিজের ব্যক্তিত্বকে আজ মূল্যয়ন করুন। কাজের ফাঁকে যতটা সম্ভব আরাম করার চেষ্টা করুন আজ। কেউ কেউ আজ চাকরিও পেতে পারেন। আজ আত্মীয়দের কারণে জীবনসঙ্গীর সাথে একটি মনোমালিন্য হতে পারে। যদিও, দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে আজ। কোনো ধর্মীয় স্থানে গিয়ে আজ মানসিক শান্তি পেতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ আপনি বাড়ির বাইরে যাওয়ার আগে প্রবীণদের কাছ থেকে আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। ইতিবাচক অনুভূতিগুলিকে আজ গ্রহণ করার চেষ্টা করুন। আজকের দিনটিতে আপনি খুব ব্যস্ত থাকবেন। এমনকি, আজ আপনার কাছে কোনো অবসর সময়ও থাকবে না। স্ত্রীর কাছ থেকে আজ একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন।

ধনু রাশি: আপনার পরিবারের প্রতি আজ সঠিক সময় দিন। আজ আপনার মনোমুগ্ধকর আচরণ সবাইকে খুব সহজেই আকৃষ্ট করবে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো সফর অত্যন্ত লাভজনক প্রমাণিত হবে। যাঁরা শুধু ব্যবসায়িক কৃতিত্বের জন্য আপনার কাছে আসেন তাঁদেরকে উপেক্ষা করুন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যে কাটাবেন।

মকর রাশি: সঠিকভাবে লক্ষ্যপূরণের জন্য আজ আরও কঠোরভাবে পরিশ্রম করুন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আজকে আপনি অফিস থেকে বাড়ি ফিরে নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন। অতীতের কোনো অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটে ভুগতে পারেন।

কুম্ভ রাশি: কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে সমস্ত নথিগুলি ঠিকঠাক নিয়েছেন কি না তা আরও একবার যাচাই করে নিন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যেটি কাটাবেন। জমি সংক্রান্ত কোনো বিষয়ে আজ অর্থ ব্যয় হতে পারে। আজ আপনার স্বাস্থ্যের প্রতি যত্নশীল হন। আপনার বন্ধুদের সাথে দুর্দান্ত সময় কাটান। কোনো কাজের জন্য আপনার ভাই বা বোন আজ আপনার কাছ থেকে কিছু পরামর্শ চাইতে পারে।

মীন রাশি: প্রেমের জীবনে আজ কোনো আকষ্মিক পরিবর্তন আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। হতাশাগ্রস্ত মনোভাবকে আজ বাড়তে দেবেন না। আজ নিরবিচ্ছিন্নভাবে অর্থ উপার্জন হলেও আপনি সঞ্চয় করতে পারবেন না। আজ আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করে আপনার কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।

http://www.anandalokfoundation.com/