13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রতিনিধিদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে -পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী

নিউজ ডেস্ক
February 4, 2022 10:55 pm
Link Copied!

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, জনপ্রতিনিধিদের জনগণের দোরগোড়ায় যেতে হবে, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সুফল জনগণের কাছে পৌঁছানো এবং উন্নয়ন কাজ যাতে পরিপূর্ণভাবে বাস্তবায়ন হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

আজ বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাস্তবায়িত হচ্ছে। তিনি আছেন বলেই পার্বত্য চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন হচ্ছে।
এ সময় পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখার আহ্বান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগে যোগ দেন টংকাবতী ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান মাং ইয়াং ম্রো ও ৪ জন ইউপি মেম্বার।

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুর রহিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক কেলু মং, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাইহ্লা অং মারমা, সাধারণ সম্পাদক এয়াকুব চৌধুরী প্রমুখ।

http://www.anandalokfoundation.com/