13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদী নবনির্বাচিত মেয়রকে গণসংবর্ধনা

Link Copied!

বরিশালের গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ আলাউদ্দিন ভূঁইয়াকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গেরাকুলবাসীর আয়োজনে শুক্রবার দিবাগত রাতে এ সংবর্ধনা প্রদান করা হয়।

গেরাকুল সাইক্লোন শেল্টার এন্ড প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ ইখতিয়ার হাওলাদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক খোকন আহম্মেদ হীরা।

মোঃ জাসেম আকনের সঞ্চালনায় সভার শুরুতে নবনির্বাচিত মেয়রকে গেরাকুলবাসীর পক্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি গোলাম হেলাল মিয়া, আওয়ামী লীগ নেতা মজিবর সরদার, যুবলীগ নেতা লুৎফর রহমানসহ অন্যান্যরা সংবর্ধনা প্রদান করেন। পরে নবনির্বাচিত মেয়রকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত মেয়র বলেন, সাবেক মেয়রের আমলে পৌরবাসী চরম ভোগান্তিতে ছিলো। নাগরিক সেবা তলানিতে পৌঁছেছে। আমি পৌরবাসীর জন্য শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করবো। পাশাপাশি পৌরসভা থেকে প্রাপ্য সম্মানি ভাতা ধর্মীয় প্রতিষ্ঠানে দান করে দেওয়া হবে। সংবর্ধনা সভায় প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান তালুকদার, সাবেক পৌর কাউন্সিলর গোলাম মোর্শেদ পান্না, গোলাম আহাদ মিয়া রাসেল, আওয়ামী লীগ নেতা এনায়েত হোসেন সিকদার, বিশিষ্ট সমাজ সেবক জিএম আলাউদ্দিন, আব্দুল মজিদ শরীফ, ব্যবসায়ী মজিবর আকনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে অনুষ্ঠিত দোয়া-মোনাজাত পরিচালনা করেন মুফতী আব্দুর রশিদ।

http://www.anandalokfoundation.com/