13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খুন হয়েছেন ইমরান হাশমির স্ত্রী, ম’র্গ থেকে উ’ধাও দেহ

admin
November 16, 2019 6:57 pm
Link Copied!

বলিউডে সেরা সিরিয়াল কিসার ইমরান হাশমি। যে ছবিতে ইমরান হাশমি অভিনয় করেন সেই ছবিতে চুমুদৃশ্য থাকবে এটাই যেন অবধারিত ছিলো। তবে সম্প্রতি খোলামেলা দৃশ্য থেকে সরে এসেছেন তিনি।

চলচ্চিত্রেই কাজ কমিয়ে দিলেও ব্যস্ত হয়েছেন ওয়েব সিরিজে। শাহরুখ খানের প্রযোজনায় শেষ একটি ওয়েব সিরিজে গোয়েন্দা চরিত্রে বাজিমাত করেছেন তিনি। প্রশংসিত হয়েছেন দর্শক মহলেও।

তবে নতুন করে তিনি আলোচনায় এলেন খু’ন হওয়া স্ত্রীর ম’রদে’হ উধাও হওয়ায়।রহস্যজনকভাবে খু’ন হয়েছেন ইমরান হাশমির স্ত্রী। ম’র্গ থেকে উ’ধাও হয়ে গেছে তার মৃ’তদে’হ। স্ত্রীর মৃ’তদে’হ কীভাবে ম’র্গ থেকে উ’ধাও হয়ে যায়, তা নিয়ে প্রশ্নের মুখে ইমরান।

তবে এ কোনো সত্যি খবর নয়। শুক্রবার মু’ক্তি পেয়েছে ঋষি কাপুর, ইমরান হাশমি এবং সবিতা ধুলিপালা অভিনিত ‘দ্য বডি’ সিনেমার ট্রেলার। সেখানেই ইমরানের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সবিতা ধুলিপালাকে। যিনি র’হস্যজনকভাবে খু’ন হয়েছেন।আর সেই রহস্য ভেদ করা ত’দন্তকারী অফিসারের ভূমিকায় দেখা গেছে ঋষি কাপুরকে। যিনি গোটা ঘটনার ত’দন্তে নেমে নিজেই অবাক হয়ে যান। কে খু’ন করল ওই মহিলাকে, পাশাপাশি মর্গ’ থেকে কীভাবে ওই মহিলার মৃ’তদে’হ হঠাৎ উ’ধাও হয়ে যায়, তা নিয়ে খোঁ’জ শুরু করেন।শেষ পর্যন্ত কী রহস্যের সমাধান করতে পারবেন ঋষি, তা জানতে অপেক্ষা করতে হবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। কারণ ১৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘দ্য বডি’।

চাঞ্চল্যকর ও রোমাঞ্চকর এ সিনেমা দর্শকদের মন কাড়বে বলে সকলে আশাবাদী। বাকিটা শুধু অপেক্ষা ১৩ ডিসেম্বর পর্যন্ত।

http://www.anandalokfoundation.com/