13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ আইএফআইসি ব্যাংকের নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার

admin
May 22, 2016 8:02 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জের আইএফআইসি ব্যাংকের নিরাপত্তা কর্মী ইসলাম উদ্দীনের (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে শহরের কালীবাড়ীর সামনে অবস্থিত ব্যাংকের মধ্যে থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে ব্যাংকের সব কিছু অক্ষত আছে। কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছেন ব্যাংক কর্তৃপক্ষ। নিহত নিরাপত্তা কর্মী ইসলাম উদ্দিন ঝিনাইদহ মর্ডান মোড়ের মৃত আজাহার আলীর ছেলে। তবে কিভাবে তিনি মারা গেছেন তা এখনো জানা যায়নি।

ব্যাংক কর্মকর্তা জানিয়েছেন, সকালে ব্যাংকের লোকজন ব্যাংকে এসে অনেক ডাকা-ডাকির পর নিরাপত্তা কর্মীর সাড়া না পেয়ে  ঘটনাটি পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ এসে ব্যাংকের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। নিহত ইসলাম টেবিলের পাশের একটি চেয়ারে হেলান দেয়া অবস্থায় মৃত পড়ে থাকতে দেখা যায়। টেবিলের উপর সিগারেটের  প্যাকেট  পড়ে ছিল।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে আইএফআইসি ব্যাংকে পৌছে ব্যাংকের তালা ভেঙ্গে তারা ভিতরে প্রবেশ করে। আলামত দেখে নিরাপত্তা কর্মীর স্বাভাবিক মৃত্যু হিসেবে মনে হচ্ছে। তিনি পরিবারের সদস্যদের উদ্বৃতি দিয়ে জানান, তার ডায়াবেটিস ও হাই প্রেসার ছিল। ধারনা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। মৃত্যুর কারন নির্ণয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তাতির জানা যাবে।

ব্যাংকের ম্যানেজার চার্জে থাকা সেকেন্ড অফিসার জাহাঙ্গীর হোসেন  জানান, ইসলাম দীর্ঘ ২৮ বছর সুনামের সাথে সিকিউরিটি পেশায় কর্মরত ছিলেন। দায়িত্বরত অবস্থায় ব্যাংকে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে। ব্যাংকের কোন কিছু খোয়া যায়নি বলে তিনি জানান।

নিহত ইসলাম উদ্দিন আজ (রবিবার) সকাল সাড়ে ৭টার দিয়ে তার স্ত্রীর সাথে কথাও বলেছেন বলে পরিসূত্র জানায়।

এদিকে ব্যাংকের নিরাপত্তা কর্মীর মৃত্যুর খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লা, কোটচাঁদপুর সার্কেল এএসপি আলী আজম খান, সহকারী কমিশনা (ভূমি) শাহানাজ পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

http://www.anandalokfoundation.com/