13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালকিনিতে জঙ্গি বিরোধী মানববন্ধন করেছেন স্নানঘাটা ফাজিল মাদ্রাসা ও স্নানঘাটা উচ্চ বিদ্যালয়

admin
August 1, 2016 6:10 pm
Link Copied!

মো. আমির সোহেল, কালকিনি(মাদারীপুর)প্রতিনিধিঃ বাংলাদেশ শিক্ষা বোর্ডের নির্দেশ অনুসারে মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের স্নানঘাটা ইসলামিয় সিনিয়র ফাজিল মাদ্রাসা ও স্নানঘাটা উচ্চ বিদ্যালয় এক যোগে সোমবার সকাল ১১টায় থেকে দুপুর পযর্ন্ত জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন ও সমাবেশ করে।

উক্ত মানববন্ধন ও জঙ্গীবাদ সন্ত্রাস ও নৈরাজ্যে বিরোধী সমাবেশের সভাপতিত্ব করেন স্নানঘাটা ইসলামিয় সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মাকছুদ আলী ও উপাধ্যক্ষ মো. মেছবাহ উদ্দিন ফয়েজীর উপস্থাপনায় বক্তারা বাংলাদেশ শিক্ষা বোর্ডের নির্দেশ দেশব্যপী সন্ত্রাস ও জঙ্গীবাদ, নৈরাজ্যে বিরোধী সমাবেশে সরকারের সাথে ঐক্যবধ্য হয়ে দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের ঘোষনা দেন।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. মাকছুদ আলী, উপাধ্যক্ষ মো. মেছবাহ উদ্দিন ফয়েজী, সহকারি অধ্যাপক রবীন্দ্রনাথ বিশ্বাস, প্রভাষক ইংরেজি মো. দিদারুল ইসলাম, সহকারী মৌলভী জেএমএ আব্দুল মাজেদ ও সহকারী শিক্ষক এইচ এম আতিকুর রহমান, মো. দেলোয়ার হোসেন, ফেরদাউস মো. গোফরান, শিশির, মো. আবদুর রব সরদার, শাহজাহান সরদার, মো. নুরুল ইসলাম সরদার, মো. মোখলেছুর রহমান,  মেছবাহ উদ্দিন, কবির উদ্দিন মো. আবদুল ওয়াহেদ, আবদুল ওয়াজেদ, মো. সিরাজুল ইসলাম, জাহানারা লিজা ও স্নানঘাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সহ প্রধান শিক্ষক ফকির আলম শাহ্, সিনিয়র শিক্ষক মুহাম্মদ আব্দুছ ছামাদ, সৃষ্টিধর বিশ্বাস, মোঃ আনোয়ার হোসেন, মো. নুরুল হক তালুকদার, রনজিৎ কুমার ভক্ত, বিদ্যুৎ বরণ মধু, লীনা বাইন, অমল কৃষ্ণ চৌধুরী, মনিষা বিশ্বাস, প্রমূখ।

http://www.anandalokfoundation.com/