13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কখনোই সরে দাঁড়াবেন না ট্রাম্প

admin
October 9, 2016 9:49 am
Link Copied!

নিউজ ডেস্কঃ প্রেসিডেন্ট নির্বাচনের দৌড় থেকে তিনি কখনোই সরে দাঁড়াবেন না। তিনি কখনোই সমর্থকদের নত হতে দেবেন না। বললেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দল মনোনীত প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

গত শুক্রবার ২০০৫ সালের একটি টেপ ফাঁস হয়। এতে দেখা যায়, নারীদের নিয়ে ট্রাম্প অশ্লীল মন্তব্য করছেন। এর পর থেকে তিনি চাপে পড়েছেন।

ট্রাম্প ওয়াল স্ট্রিট জার্নালকে বলেন, নির্বাচনের দৌড় থেকে সরে দাঁড়ানোর সম্ভাবনা শূন্য। তিনি অবিশ্বাস্য রকম সমর্থন পাচ্ছেন। রিপাবলিকান দলের শীর্ষ নেতারা নারীদের নিয়ে ট্রাম্পের মন্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন।

রিপাবলিকান দলের সাবেক পররাষ্ট্রমন্ত্রী কন্ডোলিৎসা রাইস বলেন, ‘যথেষ্ট হয়েছে। ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়া উচিত নয়। তাঁর সরে দাঁড়ানো উচিত।’

এ ব্যাপারে ডেমোক্র্যাট দল থেকে মনোনীত প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটন বলেছেন, ‘ভয়ংকর।’ ট্রাম্পের রানিংমেট (ভাইস প্রেসিডেন্ট প্রার্থী) মাইক পেন্স প্রথমে ক্ষুব্ধ হয়েছেন। পরে অবশ্য তিনি বলেন, ক্ষমা চাওয়ায় তিনি ট্রাম্পের প্রতি সন্তুষ্ট।

স্থানীয় সময় গত ২৬ সেপ্টেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম বিতর্কে ডোনাল্ড ট্রাম্পকে ধরাশায়ী করেন হিলারি ক্লিনটন। বিতর্কে হিলারির বাক্যবাণের কাছে ট্রাম্প ছিলেন অনেকটাই নিষ্প্রভ। প্রতিটি বিষয়েই হিলারির যুক্তির কাছে ধোপেই টেকেনি ট্রাম্পের অপ্রস্তুত বক্তব্য।

এর পর স্থানীয় সময় রোববার (বাংলাদেশ সময় সোমবার) ট্রাম্প-হিলারি দ্বিতীয় বিতর্ক হওয়ার কথা রয়েছে।

http://www.anandalokfoundation.com/