13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লুকোচুরির মাধ্যমে নিজের জীবনকে বিপন্ন করবেন না -এসিল্যান্ড ভুপালী সরকার

Rai Kishori
April 5, 2020 8:22 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহ ॥  লুকোচুরি করে নিজের জীবনকে বিপন্ন করবেন না। সেই সাথে অন্যকেও বিপদের মুখে ঠেলে দিবেন না। আমরা সবাই সচেতন হই। এজন্য সামাজিক দুরত্ব বজায় রাখি এবং বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি না করে বাড়িতেই অবস্থান করি।

রোববার কালীগঞ্জে শহর ও গ্রামাঞ্চলে বিভিন্ন এলাকায় অভিযান শেষে কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভুপালী সরকার তার ফেসবুকের আইডিতে সকলের উদ্দেশেই এমন অভিমত লিখেছেন।

এ্যসিল্যান্ড ভুপালী সরকার তার মুঠোফোনে সাংবাদিকদের জানান, করোনা ভাইরাসের মহামারী ঠেকাতে জনসাধারনকে নিজ স্বার্থেই সচেতন হতে হবে। তিনি তার কর্মের দ্বায়িত্ব বোধ থেকেই সারাদিন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। রোববার তিনি কালীগঞ্জ উপজেলার শহর ও গ্রামাঞ্চলের বিভিন্ন বাজার গ্রাম পাড়াতে জনসচেতনতায় অভিযানে নামেন।

মানুষকে সচেতন করতেই বাজার মনিটরিং, জনসমাগম রোধ ও মোবাইল কোর্ট পরিচালনা করছেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় কালীগঞ্জের পৌর এলাকা, রাখালগাছি, বারবাজার, কাষ্ঠভাংগা, কোলা, কালা ও মালিয়াট ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করেন বিভিন্ন অপরাধে ৪হাজার টাকা জরিমানা করেন।

তিনি আরো জানান, অভিযান পরিচালনাকালে বারবাজারে মাছের আড়তকে কেন্দ্র করে ব্যাপক লোকসমাগম হওয়ায় সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় বাজার ফাঁকা করার ব্যবস্থা করেন।

এছাড়াও সামিজিক দূরত্ব না মানা সহ সড়ক অমান্য করা সহ মারামারির অপরাধে মোট ৮ ব্যক্তিকে ৪হাজার টাকা জরিমানা করেন। তিনি এভাবে প্রতিদিনই সকাল থেকে গভির রাত পর্যন্ত বিভিন্ন এলাকাতে গিয়ে অভিযান চালাচ্ছেন। এবং সাধারন মানুষকে নোভেল করোনা ভাইরাস থেকে বাঁচাতে প্রাণপন চেষ্টা করে যাচ্ছেন এই কর্মকর্তা।

http://www.anandalokfoundation.com/