13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় জনসমাগম রুখতে প্রশাসনের টহল জোরদার

Rai Kishori
April 5, 2020 8:18 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: করোনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমন ঠেকাতে ফরিদপুরের সালথায় প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ উপজেলার বিভিন্ন পয়েন্টে ঘুরে জনসমাগম রুখতে সাধারন মানুষকে ঘরে রাখা ও সচেতনতা কার্যক্রম আরো বেশি জোরদার করেছেন। এসব কার্যক্রমে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের পক্ষ থেকে সকলকে বলা হচ্ছে আপনি ঘরে থাকুন আমরা আপনাকে সব ধরনের সহযোগিতা প্রদান করবো।
এবিষয় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার বলেন, করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে প্রথম থেকেই সরকারী পদক্ষেপ হিসেবে বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন এর ব্যবস্থা নেয়া হয়েছে। এরপর তাদের খোজঁ খবর নিতে একাধিকবার তাদের বাড়ি যাওয়া হয়। জনগনকে বাড়ীতে রাখার ব্যবস্থা গ্রহনের সাথে সাথে অপ্রয়োজনীয় ঘোরাঘুরি রুখতে উপজেলার বিভিন্ন এলাকায় সেনাবাহিনী ও পুলিশ ৮/১০ বার টহল দিচ্ছে।
 প্রশাসন দিন থেকে রাত পর্যন্ত প্রত্যন্ত অঞ্চল অবধি কাজ করছে। উপজেলার সমস্ত হাট-বাজার-ঘাট জনসমাগম ঠেকাতে বন্ধ রাখার ব্যবস্থা গ্রহন করা হয়েছে
 ইতিমধ্যে উপজেলার সবকটি ইউনিয়নে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া ১ হাজার ৪শ’ ৪০ জন অসহায় পরিবারের বাড়িতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান পৌঁছে দেওয়া হয়েছে।
তিনি সালথাবাসীকে ঘরে থাকার আহবান জানিয়ে বলেন, আমরা আপনাদের সব ধরনের সহযোগিতা প্রদান করবো। এছাড়া যেকোন প্রয়োজনে প্রশাসন আপনাদের পাশে গিয়ে দাড়াঁবে।
http://www.anandalokfoundation.com/