13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে হাত-পা বেঁধে তার সামনেই উত্তম চন্দ্র দেবনাথকে জবাই করে হত্যা

Brinda Chowdhury
January 1, 2020 7:04 pm
Link Copied!

জগদীশ দাস, স্টাফ রিপোর্টারঃ স্ত্রী ললিতা রানিকে হাত-পা বেঁধে তার সামনেই উত্তম চন্দ্র দেবনাথকে (২৮) জবাই করে হত্যা করা হয়েছে গাইবান্ধার সুন্দরগঞ্জে।

গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তাঁতিপাড়ায় নিজ ঘরে স্ত্রীকে বেঁধে রেখে স্বামীকে জবাই করে হত্যার খবর পাওয়া গেছে।

উত্তম দেবনাথ সুন্দরগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তাঁতিপাড়া এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার নিবারণ চন্দ্র দেবনাথের ছেলে এবং পেশায় রাজমিস্ত্রীর কাজ করতেন। ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায়, কয়েকজন দুর্বৃত্ত উত্তনের বাড়িতে প্রবেশ করে তার স্ত্রী ললিতা রানীর হাত-পা বেঁধে ফেলে। তারপর তার সামনেই তার স্বামীকে জবাই করে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় নিজ ঘরে স্ত্রীকে হাত-পা বেঁধে উত্তমকে জবাই করে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ঘরের বেড়া ভেঙ্গে অচেতন অবস্থায় উত্তমের স্ত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিবেশীরা গিয়ে ঘটনাটি দেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে উত্তমের লাশ থানায় নিয়ে আসে।

ময়নাতদন্তের জন্য তা গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার সহ প্রতিবেশিরা এই ঘটনায় বাকরুদ্ধ, তারা বলেন কি ভাষায় ক্ষোভ প্রকাশ করবো বুঝতে পারছিনা। মানুষ এত বর্বর হয় কি করে! চরম পাশবিক এই ঘটনার সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় এনে দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি হিসেবে ফাঁসির দাবি জানাচ্ছি।

http://www.anandalokfoundation.com/