13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সরকার চাইলে ইডেনেও তৈরি হবে কোয়ারেন্টাইন সেন্টার -সৌরভ গাঙ্গুলি

Rai Kishori
March 25, 2020 2:02 pm
Link Copied!

অর্ক গাঙ্গুলী, ভারত প্রতিনিধিঃ গোটা দুনিয়া অচল হয়ে পড়েছে কোভিড-১৯ নামক করোনাভাইরাসের প্রভাবে। সব কিছুই স্থবির হয়ে পড়ে আছে বিশ্বজুড়ে। ক্রীড়াঙ্গনেও পড়েছে এর ব্যাপক প্রভাব।

অবস্থা যখন ভয়াবহতার দিকে এগুচ্ছে তখন রাজ্য সরকারকে (ওয়েস্ট বেঙ্গল) দারুণ একটা প্রস্তাব দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান সৌরভ গাঙ্গুলি।

পিটিআই-কে দেয়া সাক্ষাতকারে সৌরভ বলেন, রাজ্য সরকার চাইলে ইডেন্স গার্ডেন দিয়ে দিব হোম কোয়ারেন্টাইন করার জন্য। এখানে সব রকমের সুযোগ সুবিধা আছে হোম কোয়ারেন্টাইন করার মতো। শুধু ইডেন্স গার্ডেনকে হোম কোয়ারেন্টাইন করার কথা বলেই শেষ করে দেননি সৌরভ। বিসিসিআই থেকেও যদি কোনো সাহায্য লাগে সেটিও করবেন বলে জানান প্রিন্স অব কলকাতা।

‘তিনি বলেন এখনই উপযুক্ত সময় মানুষের জন্য কিছু করা। এটা নিয়ে আমি সচিব জয় শাহ-এর সঙ্গে কথা বলব। তারপরেই সিদ্ধান্ত নেওয়া হবে।’

পিছিয়েছে টোকিও অলিম্পিক, লা-লিগাসহ বড় বড় সব ক্রীড়া আসর। পিছিয়ে গেছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসরও। এরইমধ্যে ২১ দিনের জন্য লক-ডাউনের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ পর্যন্ত পাঁচশর বেশি মানুষ আক্রান্ত হয়েছে ভারতে, মারা গেছেন ১১ জন।

http://www.anandalokfoundation.com/