13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির ঈদ উত্তর ৩দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

admin
September 17, 2016 10:24 pm
Link Copied!

গোপাল কুমার, আশাশুনি ব্যুরো ঃ আশাশুনির কেয়ারগাতি জে,কে,ডি জাগ্রত যুব সংঘের আয়োজনে ্ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ৩দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরনি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত বুধবার থেকে উপজেলার বড়দল ইউনিয়নের  কেয়ারগাতী  ক্লাবের ফুটবল মাঠে প্রতিদিন দিনভর বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার সম্পন্ন হয়েছে। ওই দিন সন্ধ্যায় ক্লাবের সভাপতি নাজমুল ইসলাম এলিনের সভাপতিত্বে পুরষ্কার বিতরনি অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি এবিএম মোস্তাকিম বলেছেন, যত বেশী ক্রীড়া ও বিনোদন বিকোশিত হবে, তত বেশী সমাজ থেকে নাশকতা, সন্ত্রাস ও মাদক সেবনের প্রবনতা হ্রাস পাবে। কারন ক্রীড়া ও সাংস্কৃতি চর্চা করার উপযুক্ত সময়ই মাদক সেবনের উপযুক্ত সময়। এ জন্য প্রত্যেক অভিভাবককে ক্রিড়া ও সাংস্কৃতিক চর্চায় উঠতি বয়সি ছেলেমেয়েদের আগ্রহী হতে উদ্বুদ্ধ করতে আহবান জানান।

তিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের শান্তি প্রিয় মানুষের কল্যাণে তাদের ছেলেমেয়েদের ভুল বুঝিয়ে যেন সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও নাশকতায় উদ্বুদ্ধ করতে না পারে সে জন্য সব সময় দেকভাল করার অনুরোধ জানান। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ গোলাম রহমান, আশাশুনি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস,এম আহসান হাবিব, বড়দল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফকির, দরগাহপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শেখ শামিনুর রহমান, ওয়ার্ড আ’লীগ নেতা আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা আব্দুল আওয়াল পাইলট।

ক্লাবের ক্যাশিয়ার আছাফুর রহমানের পরিচালনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি আব্দুল বারী গাজী, সাহেব আলী সরদার, সাধারণ সম্পাদক সাদ্দাম সানা, সাংগঠনিক সম্পাদক তরিকুল গাজী সহ ক্লাবের অন্যান্য কর্মকর্তা,  সদস্য ও হাজারও দর্শক বৃন্দ। ৩দিন ব্যাপী ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী শেষে খুলনা ও সাতক্ষীরার বাছাইকৃত শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

http://www.anandalokfoundation.com/