13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কর্তৃক সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

admin
October 2, 2016 8:04 pm
Link Copied!

গোপাল কুমার, আশাশুনি ব্যুরো ঃ আশাশুনির সবদলপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কর্তৃক সংখ্যালগু নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে উপজেলা সদরের কালীমন্দির প্রাঙ্গনে উপজেলা পুজা উদযাপন পরিষদ ও  হিন্দু, বৌদ্ধ, খিষ্টান ঐক্য পরিষদের যৌথ আয়োজনে সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি নীলকন্ঠ সোম। সম্পাদক রনজিৎ কুমার বৈদ্যর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এমপি প্রতিনিধি শুম্ভুজিৎ মন্ডল, জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক সাংবাদিক অসীম চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান সম সেলিম রেজা মিলন, শাহনেওয়াজ ডালিম, দীপংকর কুমার সরকার, পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা রাজ্যেশ্বর দাস, আ’লীগ নেতা ঢালী  সামছুল আলম, সাংগঠনিক সম্পাদক হিরুলাল বিশ্বাস, সহ সাংগঠনিক কাশিনাথ মন্ডল, কিশোরী মোহন বৈদ্য, শংকর কুমার মন্ডল, দিপন মন্ডল, বরুন মন্ডল কাজল, ক্ষতিগ্রস্থ পরিবারের রিক্তা রাণী রায় সহ উপজেলা ১১টি ইউনিয়নের সভাপতি সম্পাদক সহ উপজেলা পুজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বক্তাগণ সাবেক শিবির নেতা বর্তমানে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম রুসুল বিল্পব কর্তৃক উপজেলা সদরের সবদলপুর গ্রামের তার নিজ বোনের নামে ৩একর সংখ্যালগুদের দীর্ঘদিনের ভোগদখলীয় সম্পত্তি জবর দখল সহ হুমকি-ধামকি দেওয়ার প্রতিবাদ, তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।  সাথে সাথে ছাত্রজীবনে মাদ্রসায় পড়াকালিন শিবির নেতাকে ইতোমধ্যেই ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতি পদ দেওয়ায় বিষ্ময় প্রকাশ করেন। অনতি বিলম্বে এ পদ থেকে বহিস্কার করা সহ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট উদ্ধর্তন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। নেতৃবৃন্দ প্রধান মন্ত্রী বরাবর একটি স্বারকলিপি প্রদানের ঘোষনা দেন। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে যেয়ে শেষ হয়।

http://www.anandalokfoundation.com/