13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগ নেতার বিরুদ্ধে গোরস্থানের গাছ কাটার অভিযোগ

admin
September 13, 2016 10:16 am
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে গোরস্থানের গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কামারপুর এলাকার দিলাবর রহমানের ‘স’ মিল থেকে এসব গাছ উদ্ধার করা হয়।

আমাগাঁও ইউপি চেয়ারম্যান শামসুল হুদার তালুকদার বলেন, হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও ইউনিয়ন আ’লীগের সদস্য আনোয়ার হোসেন হেবলুর নির্দেশে গত শনিবার থেকে একদল লোক কামারপুর পারিবারিক গোরস্থানের ভেতরে গাছ কাটা শুরু করে। এসময় তাঁরা গোরস্থানের ভেতর থেকে ৯-১০টি শীল করাই গাছ গাছ কেটে নেয়। পরে গাছগুলো ট্রাকে করে পাশেই দিলাবর রহমানের ‘স’ মিলে গাছগুলো রাখা হয়। খবর পেয়ে সোমবার রাতে দিলাবর রহমানের ‘স’ মিল থেকে ১০টি শীল করাই গাছ উদ্ধার করা হয় বলে জানান চেয়ারম্যান শামসুল হুদা তালুকদার।

গাছ কাটার শ্রমিক মুনসেফ আলী বলেন, স্থানীয় আবেদ আলী তাদেরকে গোরস্থানের গাছ কাটতে বলেন। এজন্য তারা গোরস্থানের ভেতরে থাকা ১০টি শীল করাই গাছ কর্তন করেন।

স্থানীয় আবেদ আলী বলেন, গত শনিবার সকালে আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন হেবলুর কাছ থেকে ৬ হাজার টাকা দিয়ে গাছগুলো কিনে নেই। এরপর গোরস্থানের ভেতর থেকে গাছগুলো কেটে নেয়া হয়।

আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও সদস্য আনোয়ার হোসেন হেবলুর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাঁরা গাছ কাটার বিষয়টি অস্বীকার করেন।

হরিপুর থানার ওসি রুহুল কুদ্দুস বলেন, গাছ কাটার অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/