13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

টিএসএস পক্ষ থেকে পিংকি সু স্টোরে অগ্নিকান্ডে নিহত পরিবারকে সহায়তা

Ovi Pandey
February 22, 2020 11:25 pm
Link Copied!

জগদীশ দাশ, মৌলভীবাজারঃ মৌলভীবাজার সেন্ট্রাল রোডে ভয়াবহ অগ্নিকান্ডে পিংকি সু স্টোরে নিহত ৫ জন,দোকান ও বাসা পুড়ে যাওয়া পরিবারকে টি এস এস এর পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হয়।

বিগত ২৮ জানুয়ারি মৌলভীবাজার সেন্ট্রাল রোডে ভয়াবহ অগ্নিকান্ডে পিংকি সু স্টোরে নিহত ৫ জন,দোকান ও বাসা পুড়ে যাওয়া পরিবারকে টি এস এস মৌলভীবাজার জেলা শাখা ও কানাডা প্রবাসী চিন্ময় দেবরায়(চম্পু)এর পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হয়।

আর্থিক সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজারের প্রবীণ রাজনীতিবিদ,বীর মুক্তিযুদ্ধা,জেলা পরিষদ চেয়ারম্যান জনাব আজিজুর রহমান,বীর মুক্তিযুদ্ধা এডভোকেট মুজিবুর রহমান মুজিব,এডভোকেট কিশোরী পদ দেব শ্যামল,এডভোকেট সঞ্চয় কান্তি বিশ্বাস,টি এস এস কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক এডভোকোট প্রিতম দত্ত সজীব, ,কার্যকরী উপদেষ্টা প্রদীপ নাহা ,টি এস এস মৌলভীবাজার জেলা শাখার সভাপতি দিপু কর্মকার, সাধারণ সম্পাদক জগদীশ দাশ, যুগ্ম সম্পাদক পবলু দত্ত জয়, সদর উপজেলার সভাপতি সুমন দে, সাধারণ সম্পাদক তপন পাল, সাংগঠনিক সম্পাদক স্বরুপানন্দ রায়,জেলা শাখার দপ্তর সম্পাদক রাহুল বিশ্বাস ,মৌলভীবাজার সরকারি কলেজ শাখার সভাপতি দুলন দে, সাধারন সম্পাদক পংকজ দাশ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। নিহতদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

http://www.anandalokfoundation.com/