13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৪ সেপ্টেম্বর শনিবার দিনের শুরুতে দেখুন আপনার রাশিফল

Rai Kishori
September 4, 2021 7:36 am
Link Copied!

প্রতিদিন সকালে উঠে নিজের রাশি মিলিয়ে আজকের রাশিফল দেখে নেওয়া যায়, তাহলেও সুন্দরভাবে চলতে পারে আপনার জীবন। আজ ৪ সেপ্টেম্বর শনিবার দিনের শুরুতে দেখুন আপনার রাশিফল। আর বাঁধা থাকলে তা এড়িয়ে চলুন পাবেন সুন্দর দিনের উপহার।

মেষঃ বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হওয়া ব্যক্তি আপনার জীবনে বিশেষ প্রভাব ফেলবে। শরীর চর্চার পরও সময় পেলে, ভালো কাজে লাগান। সঙ্গীর ব্যক্তিগত বিষয়ে বেশি নাক গলানো ঠিক নয়। পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর দিন কাটাবেন।

বৃষভঃ ফাঁকা সময়ে বিতর্কে জড়ালে মন খারাপ হতে পারে। মজার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরোলে, দিন ভালো কাটবে। বিবাহিত জীবনের সেরা দিন হবে। কঠোর পরিশ্রমের ফলে, আর্থিক উপার্জনের সুযোগ রয়েছে।

মিথুনঃ দীর্ঘ সময় অপেক্ষার পর, জীবনে ভালো কিছু ঘটবে। এই রাশির ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে পরিবারের সদস্যদের থেকে দূরে থাকবেন। সন্ধ্যেটা সঙ্গীর সঙ্গে বেশ ভালোই কাটবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কর্কটঃ অশান্তির মাঝে কিছুটা ভালো সময় পাবেন। বেড়াতে যাওয়ার সময়, গুরুত্বপূর্ণ জিনিস গুছিয়ে নিন। সঙ্গীর সঙ্গে কিছুটা সমস্যা হতে পারে। আজকের দিনে পরিবারের ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন।

সিংহঃ সন্ধ্যের সময় বাড়িতে আত্মীয়র আগমনে, পূর্ব পরিকল্পনা ভেস্তে যাবে। বিবাহিত দম্পতিদের বাচ্চাদের পড়াশুনার জন্য অর্থ ব্যয় হবে। পরিবারের সকলের সঙ্গে একসঙ্গে থাকুন।

কন্যাঃ পরিবারের দায়িত্ব সামলাতে গিয়ে, মনে উত্তেজনার মেঘ জমবে। কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মানুষের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পারবেন। ভাইবোনদের সাহায্যে অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

তুলাঃ দিনের শুরুতে হওয়া আর্থিক ক্ষতি, গোটা দিন নষ্ট করে দেবে। আজকের দিনে কিছুটা বিশ্রাম নিন। রাতের দিকে সহকর্মীর সঙ্গে সময় কাটালেও, সময়টা শুধুই নষ্ট হবে। সন্ধ্যের দিকে কিছুটা আনন্দে কাটাতে পারেন।

বৃশ্চিকঃ সঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটবে। অর্থের আগমনে, পূর্বের আর্থিক সমস্যা কাটিয়ে উঠবেন। যাত্রাকালে বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে।ভালো মনে বাড়ি থেকে বেরোলেও, বাইরে কিছু হারিয়ে যাওয়ায় মন খারাপ হবে।

ধনুঃ সঙ্গীর কথায় বিরক্ত হতে পারেন। আজকের দিনে বিশেষ কোন ব্যক্তির সঙ্গে দেখা হবে। সবকিছু ভাগ্যের উপর ছেড়ে দেবেন না। ব্যস্ততার মাঝে, নিজের জন্য কিছুটা সময় বের করুন। ওজন নিয়ন্ত্রণ করতে, খাওয়ার দিকে খেয়াল দিন।

মকরঃ ফাঁকা সময়টা পরিবারের সকলের সঙ্গে কাটাতে পারেন। কাজের ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থই থাকবে। অর্থ আয় করতে পারলেও, তা সঞ্চয় অপেক্ষা বেশি ব্যয় হয়ে যাবে। সঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার সময়, সঠিক পোশাক বেছে নিন।

কুম্ভঃ সঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটবে। অফিসের বেশি কাজের কারণে, চোখের সমস্যা হতে পারে। সন্তানদের সাহায্যে আর্থিক উপার্জনের পথ পরিষ্কার হবে। সংসারের মধ্যে তৃতীয় ব্যক্তিকে ঢুকতে দেওয়া ঠিক নয়।

মীনঃ পরিবারের সকলকে অর্থের বিষয়ে গুরুত্ব বোঝাতে হবে। ভবিষ্যৎ গড়ার পেছনে মন দিন। ম্যাগাজিন পড়ে অনেক জ্ঞান অর্জন করতে পারবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে পরিবারের সদস্যেদের সঙ্গে কিছু সমস্যা হতে পারে।

http://www.anandalokfoundation.com/