13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১ জুন বৃহস্পতিবারের রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার টিপস

ডেস্ক
June 1, 2023 7:05 am
Link Copied!

আজ ১ জুন বৃহস্পতিবারের রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ  চন্দ্র শুক্রের রাশি তুলায় সঞ্চার করবে। এর পাশাপাশি স্বাতি নক্ষত্রের প্রভাব থাকবে। গ্রহ-নক্ষত্রের প্রভাবে বৃষ রাশির জাতকরা বিদেশে বসবাসকারী আত্মীয়দের কাছ থেকে সুসংবাদ পাবেন। তুলা রাশির জাতকরা কোনও কাজে নিজের ভাগ্য পরীক্ষা করে দেখবেন। আবার কুম্ভ রাশির জাতকরা কোনও গুরুত্বপূর্ণ কাজে অন্যের সহযোগিতা লাভ করতে পারবেন। বৃহস্পতিবারের দিনটিতে ভাগ্য সঙ্গে রাখার টিপস জেনে নিন।

​​ মেষ রাশিফল (Aries Horoscope)​​মেষ রাশির জাতকদের আজকের দিনটি মাঝারি ফলদায়ক। চাকরিজীবীদের নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এই সাক্ষাৎ ভবিষ্যতের জন্য খুবই ভালো। এই রাশির ব্যবসায়ীদের যাত্রা করতে হবে। ব্যবসার গতি বাড়লে মনে আনন্দ বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন আনন্দময় থাকবে। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে ঘুরতে যাবেন। এ সময়ে কোনও তথ্য পেতে পারেন।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ আজ ৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। বিষ্ণুর পুজো ও হলুদ রং ব্যবহার করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​বৃষ রাশির জাতকরা আজ বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি পাবেন। বিদেশে বসবাসকারী আত্মীয়দের কাছ থেকে কোনও ভালো খবর পাবেন। এর ফলে পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। পরিজনদের সঙ্গে সময় কাটান। কর্মক্ষেত্রে বিশেষ অনুকূল পরিস্থিতি নিশ্চিত হবে না। কিন্তু ছোটখাটো কাজে সাফল্য লাভ করার ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। স্বাস্থ্য দুর্বল হতে পারে। সতর্ক থাকুন।
আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ভাগ্য ৬৮ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। বিষ্ণুকে বেসনের লাড্ডুর ভোগ নিবেদন করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​মিথুন রাশির জাতকদের আজ পারিবারিক ব্য়য় নিয়ন্ত্রণ করতে হবে। তা না-হলে অর্থ সংকট দেখা দিতে পারে। আবার সম্পত্তি কিনতে যাচ্ছেন যে জাতকরা, তাঁরা দলিলপত্র ভালোভাবে যাচাই করে নিন, তা না-হলে পরবর্তীকালে লোকসান হতে পারে। সন্ধ্যাবেলা বাড়ির কাজ পুরো করতে সময় ব্যয় হবে। লক্ষ্য লাভ করে এগিয়ে যেতে হবে এই রাশির জাতকদের। নিজের আটকে থাকা কাজ পূরণ করতে হবে। শ্বশুরবাড়িতে সম্মানিত হবেন।
আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ভাগ্য ৭৯ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। কলা গাছ ও বিষ্ণুর পুজো করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​কর্কট রাশির জাতকরা আজ কাজ ও ব্যবসায় ধন লাভের একাধিক সুযোগ পাবেন। সুখ-সুবিধা বৃদ্ধির জন্য প্রয়োজনাতিরিক্ত অর্থ ব্যয় করবেন, এর ফলে অর্থ সঞ্চয় করতে পারবেন না এই রাশির জাতকরা। আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি আরামদায়ক। ছাত্রছাত্রীরা কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চাইলে দিন ভালো। অফিসে কাজের দায়িত্ব অধিক হওয়ায় সহকর্মীরা রেগে যাবেন। তাই সতর্ক থাকুন। কোনও বন্ধুকে সাহায্য করলে মানসিক শান্তি পাবেন। সন্ধ্যাবেলা বিদ্বানের সঙ্গে সাক্ষাৎ সম্ভব।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ আজ 86 শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশের পুজো করে ক্ষুধার্তদের খাবার খাওয়ান।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​সিংহ রাশির জাতকদের পরিবারের পরিবেশ অত্যন্ত শান্তিপূর্ণ থাকবে। সন্তানের সঙ্গে সম্পর্কযুক্ত কোনও তথ্য পেতে পারেন। এর ফলে আনন্দিত থাকবেন। আটকে থাকা কাজ পূর্ণ করতে হবে, তা না-হলে লোকসান সম্ভব। লাভ-ক্ষতি দুই-ই হবে। এর ফলে ধন লাভে বিলম্ব হতে পারে। কোনও সওদা আটকে থাকলে তা আজ চূড়ান্ত হতে পারে। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে দেখা হবে, যা আপনার মধ্যে নতুন আশা সঞ্চারিত করবে।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ভাগ্য ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। পিঁপড়েকে আটা দিন, কলা গাছের পুজো করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​কন্যা রাশির চাকরিজীবী জাতকদের কাজের চাপ বাড়তে পারে। পরিশ্রম করলে সন্ধ্যা পর্যন্ত সমস্ত কাজ পূর্ণ হবে। বাড়ির পরিবেশ অবসাদপূর্ণ হবে। ভাই-বোনের সমস্যার সহজ সমাধান হবে। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সময় বের করতে পারেন। সন্তানের তরফে ভালো খবর পাবেন। তবে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। আজ অসুস্থ হতে পারেন।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ভাগ্য ৮৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। আটায় লেচিতে ছোলার ডাল, গুড় ও হলুদ মিশিয়ে গোরুকে খাওয়ান।

তুলা রাশিফল (Libra Horoscope)​তুলা রাশির জাতকরা আজ দৈনিক কাজের পাশাপাশি নতুন কাজে ভাগ্য পরীক্ষা করে দেখবেন। এতে সাফল্য লাভ করবেন তাঁরা। কর্মক্ষেত্রে তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না, কারণ লোকসান সম্ভব। দাম্পত্য জীবনের অবসাদ সমাপ্ত হবে। সন্ধ্যাবেলা ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। এর ফলে মানসিক শান্তি লাভ করবেন এই রাশির জাতক। কোনও ভুল বোঝাবুঝির কারণে পারিবারিক পরিবেশ অবসাদপূর্ণ হবে। তবে বয়স্কদের পরামর্শে কিছু সময় পর পরিস্থিতি স্বাভাবিক হবে।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ভাগ্য ৯৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। হলুদ কাপড়ে ছোলার ডাল ও গুড় বেঁধে বিষ্ণু মন্দিরে নিবেদন করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি সামাজিক জীবনে উন্নতির নতুন পথ প্রশস্ত করবে। এ সময়ে নতুন বন্ধুত্ব গড়ে উঠবে বৃশ্চিক রাশির জাতকদের। বন্ধুদের মধ্যে জনপ্রিয়তা বাড়বে। রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে ও বন্ধুত্ব হবে। পরিবারে শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে আধিকারিকদের জন্য সময় বের করতে পারবেন। আপনার বাবার স্বাস্থ্য দুর্বল হবে, তাই সতর্ক হন। সন্ধ্যাবেলা পরিবারের ছোট সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটাবে।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ আজ ৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। হলুদ কাপড়ে কলা গাছের শিকড় বেঁধে গলায় ধারণ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​ধনু রাশির জাতকদের কোনও পরিবারে বিবাদ চলতে থাকলে তা আজ শেষ হয়ে যাবে। চাকরিজীবী জাতকদের শত্রু বিরক্ত করার সমস্ত পন্থা অবলম্বন করবেন। তাই সতর্ক থাকুন ও কাজে মনোনিবেশ করুন। আধিকারিকদের সঙ্গে কথা বলার সময়ে ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, তা না-হলে ভবিষ্যতে লোকসান হতে পারে। রাজনীতিতে আজ ইচ্ছানুযায়ী কাজ করবেন। পরিজনদের সঙ্গে ঘুরতে যান, এর ফলে তিক্ততার অবসান হবে।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ভাগ্য আজ ৭৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। কলা গাছের পুজো করুন। দরিদ্রদের হলুদ দান করুন ও খাবার খাওয়ান।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​মকর রাশির জাতকরা প্রেম জীবনে উপহার বা সম্মান পেতে পারেন। এর ফলে জীবনে নতুন প্রাণশক্তি সঞ্চারিত হবে। দাম্পত্য জীবনে অবসাদ উৎপন্ন হতে পারে। রোজগারের খোঁজ করছেন যে জাতকরা তাঁরা নতুন সুযোগ লাভ করবেন। সন্ধ্যাবেলা শান্তিতে সময় কাটাবেন। তবে অসুস্থতার কারণে চিন্তিত হবেন। ব্যবসায় কারও পরামর্শের প্রয়োজন হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। সম্পত্তি সংক্রান্ত সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। মহিলা বন্ধুর সহযোগিতায় ধন লাভ সম্ভব।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ভাগ্য আজ ৯৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। কবজি ও ঘাড়ে হলুদ টিপ লাগান।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​কুম্ভ রাশির জাতকরা সন্তানের কাছ থেকে সুসংবাদ পাবেন। বড়সড় পরিমাণে অর্থ লাভের ফলে ধন বৃদ্ধি হবে। ছাত্রছাত্রীদের পড়াশোনার ক্ষেত্রে কিছু বাধা উৎপন্ন হবে। গুরুত্বপূর্ণ কাজে অন্যের সাহায্য নেবেন। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে যাত্রা করতে পারেন। তবে এ সময়ে সতর্ক থাকুন, তা না-হলে জিনিস চুরি যেতে পারে।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ ৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। ঠাকুরঘরে হলুদের মালা রাখুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​​মীন রাশির জাতকরা আজ কোনও ব্যবসায়িক চুক্তির দ্বারা লাভান্বিত হবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সন্ধ্যাবেলা ক্লান্তি অনুভব করবেন। মায়ের সঙ্গে বিচারধারার মতভেদ দেখা দেবে। তাই তাঁর কথা শুনুন ও রাগ নিয়ন্ত্রণে রাখুন। অংশীদারীত্বে ব্যবসা করেন যাঁরা, তাঁদের ভালো লাভ হবে।

আজকের দিনে ভাগ্য সঙ্গে রাখার টিপসঃ আজ ৭৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। হলুদ কাপড়ে ছোলার ডাল ও গুড় বেঁধে বিষ্ণু মন্দিরে নিবেদন করুন।

http://www.anandalokfoundation.com/