13yercelebration
ঢাকা
শিরোনাম

জিআই হিসেবে স্বীকৃতি প্রদানের পাশাপাশি পণ্যের গুণগত মানের দিকে নজর দিতে হবে -শিল্পমন্ত্রী

ইউএস স্টেট ডিপার্টমেন্টের বাংলাদেশ ২০২৩ হিউম্যান রাইটস রিপোর্ট

দেশকে এগিয়ে নিতে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তির ব্যবহার অপরিহার্য -স্থানীয় সরকার মন্ত্রী

শুধু চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হয়ে তরুণদের জন্য চাকরির ক্ষেত্র তৈরি করবে -স্বাস্থ্য মন্ত্রী

তাপদাহ না কমলে শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে তিন বিকল্প ভাবছে নীতি নির্ধারণী

সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় ও সমাপনী অনুষ্ঠিত 

নোয়াখালীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়   

আজকের সর্বশেষ সবখবর

আজ ১০ মে মঙ্গলবার সকালেই রাশিফল

নিউজ ডেস্ক
May 10, 2022 5:59 am
Link Copied!

আজ ১০ মে মঙ্গলবার সকালেই রাশিফল। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি : আপনার শিশুসুলভ স্বভাব আজ আপনাকে খুশি রাখবে। জমি সংক্রান্ত লগ্নি আজ ভালো লাভ আনবে। গৃহস্থালীর অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনার স্বামী বা স্ত্রীর সাহায্য নিন।আপনার প্রিয়তমা আজ আপনার থেকে কিছুটা সময় আশা করতে পারে। নির্জনে সময় কাটানোর জন্য ভালো দিন। আজ আপনার স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটান। আপনার অভ্যন্তরে চলমান বিরোধের কারণে আপনার কিছু সময় নষ্ট হতে পারে।

মিথুন রাশি : আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার রস বোধ। আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে কিন্তু একই সঙ্গে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। ক্ষতিকর মানুষের সঙ্গ এড়িয়ে চলুন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনার পাশে থাকবেন। ছোট ভাইয়ের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

কর্কট রাশি :  সুসংবাদ পাওয়া সম্ভবপর। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন- কিন্তু বাস্তবসম্মত হন। আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছুর বিকল্প। ঘুরতে গিয়ে এমন ব্যাক্তির সঙ্গে আপনার দেখা হতে পারে যার সঙ্গে অতীতে আপনার মতভেদ হয়েছিল। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হবে। কঠোর পরিশ্রম করুন এবং দিনশেষে জীবনকে উপভোগ করুন।

সিংহ রাশি : মনোযোগী হোন কারণ কেউ আপনাকে ঠকাতে পারে। চাপ এবং উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। দিনের শেষ দিকে কোনও পুরনো বন্ধু আপনার বাড়িতে দেখাকরতে আসবে। যারা তাদের ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন। দিন শেষ হওয়ার আগে কিছু পদক্ষেপ নিন, নাহলে আপনার মনে হতে পারে আপনি পুরো দিনটি নষ্ট করেছেন।

কন্যা রাশি : আপনার ঝগড়াটে ব্যবহার জন্য আপনার শত্রুর তালিকা বৃদ্ধি পাবে। পরে আপনি অনুতপ্ত হবেন তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। আজ আপনার সীমিত ধৈর্য্য আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। আজ আপনি আপনার অবসর সময়টি ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। এই সময়ে, আপনার অপ্রয়োজনীয় বিতর্ক মধ্যে পড়া উচিত নয়। আজকে নিজের বাচ্ছাদের সাথে সময় কাটাতে পারেন।

তুলা রাশি : ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। বাবা মাকে বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে চেষ্টা করুন। আজকে অবসর সময় টিভি বা মোবাইল এ কোনো সিনেমা দেখতে পারেন। কাজের চাপ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি : মানসিক আশঙ্কা আপনাকে বিচলিত করতে পারে। ইতিবাচক চিন্তা এবং উজ্জ্বল দিকটি দেখতে চেষ্টা করুন। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। ছাত্রেরা ল্যাপটপ বা টিভিতে কোনও সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারেন। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক আনন্দ পেতে পারেন। আপনার ভাল গুণাবলী আজ বাড়িতে প্রবীণদের দ্বারা আলোচিত হতে পারে।

ধনু রাশি : আপনার বাচ্চার কৃতিত্ব আপনাকে প্রচুর আনন্দ দিতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনি যাঁর সাথে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর । এই রাশির মানুষদের আজ নিজের জন্য সময় বার করার প্রয়োজন আছে যদি আপনি সেটা না করেন তাহলে আপনার মানসিক ভাবে বিরক্ত বোধ হতে পারে। আজ, আপনি অনুভব করতে পারেন যে আপনার প্রেমিকা আপনার কাছ থেকে দূরে সরে যাচ্ছে।

মকর রাশি : নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে। আপনার সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত। কোনও আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। আজ আপনি আপনার অবসর সময়টি ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। এই সময়ে, আপনার অপ্রয়োজনীয় বিতর্ক মধ্যে পড়া উচিত নয়। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন। দিনটি ভালো আজকে আপনার সঙ্গী আপনার কোনও কথায় মন খুলে হাসবেন।

কুম্ভ রাশি : স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত ফল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে নজর রাখুন। আজ আপনার উচিত অন্যদের অসন্তুষ্ট না করা এবং আপনার পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নেওয়া। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসগুলি গুছানোর পরিকল্পনা করবেন তবে তার জন্য আজকে আপনি সময় পাবেন না। আজ কোনও স্টক বা সংস্থায় বিনিয়োগ করবেন না।

মীন রাশি : গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। অপ্রয়োজনীয় জিনিসগুলিতে আপনার সময় ব্যয় করবেন না, বরং একটি নতুন কিছু শেখার চেষ্টা করুন।

http://www.anandalokfoundation.com/