13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শুক্রবার (৯ জুন) রাশিফল ও ভাগ্য সাথে রাখার টিপস

ডেস্ক
June 9, 2023 6:19 am
Link Copied!

আজ শুক্রবার (৯ জুন) রাশিফল ও ভাগ্য সাথে রাখার টিপসঃ চন্দ্র কুম্ভ রাশিতে গোচর করবে। এমন পরিস্থিতিতে আজকের দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য কিছুটা সমস্যা সঙ্কুল। আবার আজকের দিনটি কর্কট, বৃশ্চিক-সহ চার রাশির জাতকদের জন্য অত্যন্ত ভাগ্যশালী। তবে কিছু কিছু রাশির জন্য সময় চিন্তাজনক। আজকের রাশিফল ও ভাগ্য সাথে রাখার টিপস

মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকরা কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় বিবাদ মিটিয়ে নেবেন। প্রয়োজনীয়তা অনুযায়ী সহদেই আয় করতে পারবেন। তবে অসন্তুষ্ট স্বভাবের কারণে মন এদিক-ওদিক ছুটবে। আজ ভালো কাজ হাতছাড়া করে যদি সময় ও অর্থ নষ্ট করেন, তা হলে কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা কমে আসবে। আপনার রুক্ষ ব্যবহারের কারণে পারিবারিক পরিবেশ নষ্ট হবে। কারও সঙ্গে মনোমালিন্য সম্ভব। আজ অনেকে আপনার বিরোধিতা করবে। ধৈর্য ধরুন। যাত্রার পর স্বাস্থ্য় দুর্বল হবে।

ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। শনির দর্শন করুন ও তেল নিবেদন করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিপরীত ফলাফল নিয়ে আসবে। যে কাজে লাভ অর্জনের সমস্ত প্রত্যাশা ত্যাগ করেছিলেন, সেই কাজেই লাভান্বিত হবেন। কারও ওপর নির্ভরশীল থাকার পরিবর্তে নিজের জোরে কাজ করলে সাফল্য লাভের সম্ভাবনা বাড়বে। ব্যবসায় ছোটবড় সমস্ত কাজ সততার সঙ্গে পুরো করুন। এর ফলে অবশ্যই লাভান্বিত হবেন। কাজে সতর্ক থাকুন। ঘর-পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। মনস্কামনা পূর্ণ হওয়ায় পরিবারের সদস্যদের ভালোবাসা পাবেন। নিজের বা নিজের পরিবারের সদস্যদের স্বাস্থ্যের কারণে আশঙ্কিত থাকবেন। তাই গাফিলতি করবেন না।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৬৫ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। অসহায়দের সাহায্য করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি সাধারণ। যে কাজ করার ইচ্ছা জাগৃত হবে, তাতেই সাফল্য অর্জন করবেন। স্বাস্থ্য দুর্বল থাকবে। আলস্য ভর করবে। কর্মক্ষেত্রে সংযমী হন। কোনও কারণে আধিকারিকরা রেগে যেতে পারেন। ব্যবসায় কম লাভের সম্ভাবনা রয়েছে। তবে কম সময়ে অধিক লাভের প্রত্যাশায় অনৈতিক কাজ করে বসবেন না। বুদ্ধি ও কর্মকৌশলের জেরে অনাবশ্যক ঝামেলা এড়িয়ে যেতে পারেন। তবে আজ কোনও ঝুঁকি পূর্ণ কাজ করবেন না। আর্থিক লোকসানের সম্ভাবনা রয়েছে। সন্ধ্যাবেলা হতাশ হবেন, ধৈর্য ধরুন। কাল থেকে পরিস্থিতি উন্নত হবে।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সরস্বতীর পুজো করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: সৌভাগ্যের কারণে কর্কট রাশির জাতকদের কোনও কাজে অধিক পরিশ্রম করতে হবে না। ছোট ভাই-বোনের সঙ্গে ভালো ব্যবহার করুন। কারণ তাঁদের ওপর চাপ ফেলার ফলে আপনার ব্যক্তিত্বে প্রতিকূল প্রভাব পড়বে। সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে চলুন। তা না-হলে পারিবারিক কলহের মুখোমুখি হতে হবে। ব্যবসায় প্রচুর আয়ের সুযোগ পাবেন। অর্থ লাভ ঠিকই থাকবে। তবে ব্যয় করলে কিছুই হাতে বাঁচবে না। কর্মক্ষেত্রে সহকর্মী বা অংশীদারদের সঙ্গে বিবাদ হতে পারে। শান্ত থাকুন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৭২ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকরা মনের মধ্যে অনেক কিছু ভাবতে থাকবেন। তবে অবশেষে নিজের পরিকল্পিত কাজ বন্ধ করে অন্য কাজ শুরু করতে হবে। ব্যবসায়ীরা সমস্ত কাজে লাভ-লোকসান খুঁজবেন। অন্য কোনও স্থান থেকে বিশেষ প্রত্যাশা না-থাকলেও আকস্মিক লাভের ফলে উৎসাহ বাড়বে। তবে আর্থিক পরিস্থিতির প্রতি সন্তুষ্ট না-থাকায় সে সব উপেক্ষা করে যাবেন। সারাদিন ছোটখাটো ব্যয় হতে থাকবে। তবে সন্ধ্যার পর বড়সড় খরচ করার পরিকল্পনা তৈরি করবেন। ছোটখাটো কথা শুনে পরিবারে শান্তি বজায় থাকবে। যাত্রার সময়ে সাবধানে গাড়ি চালান।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৯৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। কৃষ্ণের পুজো করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি অধিকাংশ ক্ষেত্রে ভালো থাকবে। সামাজিক ব্যবহারের দ্বারা বিশেষ ভাবে লাভান্বিত হবেন। সমস্যায় থাকলে কারও সহযোগিতা লাভ করবেন। চাকরিজীবীরা আধিকারিকদের খুশি রাখতে গিয়ে নাজেহাল হবেন। অধিক দৌড়ঝাপ সত্ত্বেও কাজে খুঁত বের করা হবে। আর্থিক দিক দিয়ে দিন সাধারণের চেয়ে ভালো। আয়ের পাশাপাশি অতিরিক্ত ব্য়য় হবে। তবে ভারসাম্য বজায় থাকবে।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৯৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। যোগ প্রাণায়াম অভ্যাস করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি একাধিক ওঠা-পড়ার সাক্ষী হয়ে থাকবে। কিছু পুরানো কাজ সফল হওয়া সত্ত্বেও আপনি অস্থির থাকবেন, তবে কোনও গোপন কারণে আপনি তা কাউকে খুলে বলতে পারবেন না। কাজ ও ব্যবসা থেকে প্রত্যাশিত অর্থ লাভ করতে পারবেন। তবে কোনও বড়সড় পরিকল্পনায় ছোটখাটো লাভ হওয়ায় সন্তুষ্ট থাকবেন না। কর্মক্ষেত্রে চাতুর্যে পরিচয় দেবেন। এর ফলে সহকর্মীরা আপনার বিরুদ্ধে যাবে, তবে পরে পরিস্থিতি স্বাভাবিক হবে। বাড়িতে সুখ-শান্তি বজায় থাকবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ  ভাগ্য ৬৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। পার্বতী বা উমার পুজো করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​: বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি খুব ভালো কাটবে। আজ পুরনো রোগের কারণে কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে। তবে আজ ব্যবসা বা অন্য কোনও কাজে পৈতৃক সম্পত্তি বা বাবার সমর্থন লাভের ইচ্ছা থাকলে স্বভাবে বিনম্রতা বজায় রাখুন, তা না-হলে আপনার সমস্ত আশা ভেঙে যেতে পারে। সরকারি কাজকে অগ্রাধিকার দিন। আজ কোনও অবহেলা করলে কাজ আটকে যেতে পারে। প্র্যাক্টিক্যাল না-হওয়ায় সুযোগের সদ্ব্যব্যহার করতে পারবেন না। তবে অর্থ আগমনে কোনও সমস্যা হবে না।

ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৭৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। ১০৮ বার বিষ্ণু নাম জপ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​: ধনু রাশির জাতকদের মনে হতাশা থাকবে। ব্যবসায়িক মানসিকতা থাকা সত্ত্বেও পুঁজি বা অন্য কোনও কারণে, কাজে প্রত্যাশিত গতি আনতে পারবেন না। তবে কারচুপি করে অর্থ লাভ করতে পারবেন। তবে অনৈতিক কাজে অর্থ ব্যয় না-করা থেকে সঞ্চয়ের ওপর জোর দিন। আজ অতিগুরুত্বপূর্ণ কাজ ছাড়া সমস্ত কাজ পিছিয়ে দেওয়াই ভালো। বাড়ির পরিবেশ আপনাকে স্বস্তি দেবে। আজ সমস্ত কাজে পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। অসুস্থ থাকতে পারেন তবে সন্ধ্যার পরে উন্নতি হবে।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য আজ ৬৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। ব্রাহ্মণকে দান করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​: মকর রাশির জাতকরা আজ মিশ্র ফলাফল পাবেন। বিকেল পর্যন্ত কল্পনাক জগতে ভেসে থাকবেন, এর ফলে আপনার সময় নষ্ট হবে। আজ কোনও কাজ এড়াতে গিয়ে বোকার মতো আচরণ করে নিজেকে হাসির পাত্র করে তুলবেন। দুপুরের পর আর্থিক বিষয়ে দুশ্চিন্তা বাড়বে। অতীতে করে থাকা কোনও গাফিলতি এর জন্য দায়ী। কর্মক্ষেত্রে গতি বজায় থাকবে। তবে প্রতিযোগিতার কারণে জয়ী হওয়ার জন্য সওদা করতে হবে। তারপর আমদানি স্বস্তি দেবে। আজ বহিরাগতদের সঙ্গে মধুর ব্যবহার করবেন। পারিবারিক ব্যয় এড়িয়ে যেতে পরিবারের সদস্যদের নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য আজ ৬৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। ক্ষুধার্তদের খাবার খাওয়ান।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​: কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি হাসি-কান্নার মধ্যে দিয়ে কাটবে। দিনের শুরু থেকে নিষিদ্ধ কাজ করা ইচ্ছা জাগবে। এমন কাজই করবেন, যার কারণে পরিবার বা অন্য কোনও ব্যক্তির কাছ থেকে বকা শুনতে হয়। চাকরিজীবীরা কঠোর পরিশ্রম করবেন। তা সত্ত্বেও কম সময়ে অন্যদের চেয়ে বেশি মুনাফা অর্জন করতে পারবেন। আজ আপনার শত্রু সংখ্যা বাড়বে। তবে এর জন্য আপনি নিজেই দায়ী। তবে বিরোধীরা ইচ্ছা সত্ত্বেও আপনার কোনও ক্ষতি করতে পারবে না। আজ আপনার পরিবর্তনশীল স্বভাব পরিবারে অশান্তি সৃষ্টি করতে পারে। সুস্থ থাকবেন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ৮৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। চন্দনের তিলক লাগান।

মীন রাশিফল (Pisces Horoscope)​​: আজ মীন রাশির জাতকরা অর্থ উপার্জনে মনোযোগী হবেন। দিনের শুরু থেকেই আর্থিক লাভের জন্য চেষ্টা করবেন। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তবে টাকাপয়সার দিক দিয়ে দিন অনুকূল। কোনও কাজের শুরুতে সাফল্যের বিষয়ে চিন্তিত থাকবেন। কাজ সম্পন্ন হওয়ার পর তা ছেড়ে দিন, তা আশাজনক হোক বা না-হোক, আপনি অবশ্যই কিছু লাভ অর্জন করতে পারবেন। আজ জমি-বাড়ির কাজ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। তবে কারও গাফিলতির কারণে এই কাজও হাতছাড়া হতে পারে। বাজেট পরিবার বা আত্মীয়স্বজনদের প্রভাবিত করবে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করলেও, তা সফল হওয়ার সম্ভাবনা কম।

ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৯০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সাদা রেশ্মী বস্তু দান করুন।

http://www.anandalokfoundation.com/