13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ  রবিবার(২৫ আগস্ট) দিনের শুরুতে রাশিফল ও রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ

ডেস্ক
August 25, 2024 5:38 am
Link Copied!

আজ  রবিবার(২৫ আগস্ট) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। দিনের শুরুটা খুব একটা খারাপ না কাটলেও সন্ধ্যে নাগাদ আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনি আজ আপনার উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে একটি পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি মনোযোগী হতে হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আজকে আপনি মোবাইল চালিয়ে অথবা টিভি দেখে অনেকটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে চাঁদের আলোতে ১৫ থেকে ২০ মিনিট বসুন।

বৃষ রাশি: অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি ব্যবহার করে আপনি আপনার পুরনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। আজ আপনি একটি সৃজনশীল কাজের ধারণা পাবেন। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ মেশানো জলে স্নান করুন।।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। গুরুজনদের সাথে কথা বলার সময়ে আজ সংযত থাকুন। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যদিও, কোনও কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বৃহন্নলাদের অসম্মান করবেন না।

কর্কট রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ আপনি আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর মাধ্যমে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু পরিবারে আজ নতুন সদস্যের আগমন ঘটতে পারে। যার ফলে খুশির আমেজ বজায় থাকবে। আপনি আজ বাড়িতে একটি পুরনো জিনিস খুঁজে পেতে পারেন। যেটিকে পরিষ্কার করতে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি একটি শপিং মলে যেতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
আপনার জন্য পরামর্শ: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে কখনোই অহঙ্কারী হবেন না। পাশাপাশি, ভগবানের ওপর ভরসা রাখুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যাধিক জড়িত থাকার কারণে এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের প্রতি রেগে যেতে পারেন। আপনি আজ বন্ধুদের সাথে অনেকটা সময় কাটাবেন। মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিজের খাবার একজন বৃদ্ধ ব্রাহ্মণের সাথে ভাগ করে নিন।

কন্যা রাশি: আজ আপনার মন কোনও ঘটনার পরিপ্রেক্ষিতে যথেষ্ট প্রভাবিত হতে পারে। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজ আপনি একটি বড় অনুষ্ঠানের সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কালো এবং সাদা মার্বেলের টুকরো গাছের টবে রাখুন।

তুলা রাশি: কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে ঘাবড়ে না গিয়ে ঠান্ডা মাথায় সেটাকে সমাধানের চেষ্টা করুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। মদ্যপান এবং ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করুন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আত্মীয়দের সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অভাবী শিশু কন্যাদের সুগন্ধে মিষ্টি দান করুন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কতার সাথে হাঁটাচলা করতে হবে। পাশাপাশি, ধূমপান করছেন এমন কোনও ব্যক্তির কাছে থাকবেন না। নাহলে গর্ভস্থ শিশুর ওপর নেতিবাচক প্রভাব পড়বে। পরনিন্দা এবং কুৎসা থেকে অবশ্যই দূরে থাকুন। ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি একটি সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কেশর যুক্ত খাবার অভাবে ব্যক্তিদের উদ্দেশ্যে দান করুন এবং নিজেও খান।

ধনু রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আজ আপনি হাঁটাচলা করতে পারেন। আজ কোনও দীর্ঘস্থায়ী বিনিয়োগ এগিয়ে চলুন। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আজকে কিছু জনের সাথে আপনার হঠাৎ করেই তর্ক হতে পারে।। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি সবুজ রঙের বোতলে  জল ভরে ওই বোতলটি একটি অশ্বত্থ গাছের শিকড়ের কাছে মাটিতে পুঁতে দিন।

মকর রাশি: অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বার্থের বিকাশ ঘটবে। তবে, শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বন্ধুদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। পাশাপাশি আজ আপনি একটি বই পড়তে পারেন অথবা গান শুনতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ক্রিম অথবা সাদা রঙের বিছানার চাদর ব্যবহার করুন।

কুম্ভ রাশি: অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের তাঁদের প্রকৃত পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন করার জন্য এগিয়ে যাওয়া উচিত। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে রান্নাঘরে দু”জনে একসাথে বসে খাবার খান।

মীন রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জমিসংক্রান্ত সমস্যাগুলির ওপরে আজ আপনাকে নজর দিতে হবে। বাড়ির কোনও কাজ করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি সিনেমা দেখতে পারেন। যদিও, সেই সিনেমাটি আপনার পছন্দ হবে না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি অশ্বত্থ গাছে জল দিন এবং ঘি-এর প্রদীপ জ্বালান।

http://www.anandalokfoundation.com/