13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বৃহস্পতিবারের রাশিফল

নিউজ ডেস্ক
December 9, 2021 7:59 am
Link Copied!

জ্যোতিষ শাস্ত্রে রাশিফল এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল দেখে নিলে, কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দরভাবে কাটতে পারে আপনার দিন।

মেষঃ সন্ধ্যের সময় বাড়িতে অতথিরা আসতে পারেন। অসুস্থতা থেকে সেরে উঠে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানে অংশ নিন। আজকের দিনে কারো থেকে বিশেষ উপহার পেতে পারেন। অর্থ কোন দিকে ব্যয় হচ্ছে, সেদিকে খোঁজ রাখুন।

বৃষভঃ পরিবারের সকলের সঙ্গে কিছু সমস্যা থাকায়, মনের শান্তি নষ্ট হবে। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা করো না। মদ্যপান, ধূমপান থেকে দূরে থাকুন। কিছুটা আর্থিক সমস্যা দেখা দিতে পারে আজ।

মিথুনঃ শিশুদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। আজকের দিনে বেশ মজায় থাকবেন আপনি। আজকের দিনে বিশেষ কোন বই পড়তে পারেন। আর্থিক লেনদেন সামলে করবেন।

কর্কটঃ ভালবাসার মানুষের থেকে আজকের দিনে ফোন পেতে পারেন। খেলাধূলা করতে কিছুটা সময় বের করুন। আপনার কাজের কারণে অন্যদের থেকে অনেক প্রশংসা পাবেন। কাজের প্রয়োজনে বাড়ি থেকে বেরোলে অর্থ সামলে রাখুন।

সিংহঃ পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটান। আপনার মিষ্টি স্বভাব সকলকে ভালো রাখবে। ব্যবসা অপেক্ষা পরিবারের সদস্যদের বেশি সময় দিতে মন চাইবে। অফিসের কেউ আপনার গুরুত্বপূর্ণ জিনিস চুরি করতে পারে।

কন্যাঃ সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনেক মানুষের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। কোন কাজে অযথা হতাশ হবেন না। ফাঁকা সময়টা বন্ধুদের সঙ্গে কাটাতে পারবেন। আত্মীয়দের থেকে নেওয়া ঋণ আজকের দিনে ফেরত দিয়ে দিন।

তুলাঃ ফাঁকা সময়টা ভালোবাসার মানুষের সঙ্গে কাটান। আজকের দিনে পুরনো জিনিস ভুলে গিয়ে সামনের দিকে এগিয়ে চলুন। কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কোন বন্ধু আপনার থেকে আর্থিক সাহায্য চাইতে পারে।

বৃশ্চিকঃ ঋণ নেওয়া অর্থ ফেরত দিয়ে দিন। মজা করার উদ্দেশ্য নিয়ে বাড়ি থেকে বেরোলে, আজকের দিনটা খুব ভালো কাটবে। ভালোবাসার মানুষের সঙ্গে খুব সুন্দর একটা সময় কাটাবেন। অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

ধনুঃ পড়ুয়াদের বন্ধুদের চক্করে পরে, পড়াশুনা নষ্ট করা ঠিক নয়। ব্যস্ততার ফাঁকেও শরীর সুস্থই থাকবে। ছোট সমস্যাগুলোকে ত্যাগ করুন। পরিবারের মানুষদের কিছুটা সময় দিন।

মকরঃ অসুস্থ আত্মীয়র সঙ্গে আজকের দিনে দেখা করুন। দিনের শুরুতে যোগ ব্যায়াম করতে পারেন। পরিবারের লোকদের অভিযোগের সুযোগ না দিয়ে, তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটান। সারা দিন ধরে আর্থিক লেনদেন চলার পর সন্ধ্যের দিকে সঞ্চয় হবে বেশি।

কুম্ভঃ শক্তি সঞ্চয় করতে বন্ধুদের সাহায্য নিন। সংসারে সুখ ফিরিয়ে আনতে নিজের সুখ বিসর্জন দিন। ব্যস্ততার ফাঁকে কিছুটা সময় পাবেন নিজের জন্য। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে অনেক অর্থ ব্যয় হতে পারে।

মীনঃ এই রাশির পড়ুয়ারা কিছুটা সময় নষ্ট করতে পারেন। অন্যদের সমালোচনা করা ঠিক নয়। কাজ না করে বেশি টিভি দেখাও ঠিক নয়। বিপরীত লিঙ্গের ব্যক্তির থেকে চাকরীতে বিশেষ সুবিধা পাবেন।

http://www.anandalokfoundation.com/