13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বুধবার দিনের শুরুতেই আপনার ভাগ্য পরিবর্তনের পরামর্শ জেনে নিন।

ডেস্ক
April 19, 2023 6:39 am
Link Copied!

আজ ১৯ এপ্রিল আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের।  চন্দ্র রাতে মীন রাশিতে নিজের যাত্রা শেষ করে মেষ রাশিতে সঞ্চার করবে। এর পাশাপাশি আজ রেবতী ও অশ্বিনী নক্ষত্রের প্রভাব থাকবে। অন্য় দিকে আজ রাতেও পঞ্চক সমাপ্ত হচ্ছে। এই গ্রহগোচরের কারণে একাধিক রাশির জাতকদের উন্নতি হবে, আবার কারও কারও জীবনে সমস্যা দেখা দেবে। বুধবার দিনের শুরুতেই আপনার ভাগ্য পরিবর্তনের পরামর্শ জেনে নিন।

মেষ রাশিফল (Aries Horoscope)​: মেষ রাশির জাতকদের আজকের দিনটি ভালো-মন্দে মিশে থাকবে। সামাজিক কাজ করবেন, যার ফলে সকলের প্রিয় মানুষ হয়ে উঠবেন আপনি। পাশাপাশি আপনার বন্ধু সংখ্যায় বৃদ্ধি হবে। রিয়েল এস্টেট থেকে লাভ হতে পারে এই রাশির জাতকদের। তবে সন্ধ্যা নাগাদ মায়ের শারীরিক কষ্ট দেখা দেবে। যে কারণে আপনাকে অধিক ব্যস্ত থাকতে হবে। একাধিক সমস্যার মুখোমুখি হবেন। তবে রাতে পরিস্থিতি স্বাভাবিক হবে। তাই চিন্তা করবেন না। বাবার আশীর্বাদে আজ সরকার দ্বারা সম্মানিত হবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। যোগ প্রাণায়াম অভ্যাস করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​: বৃষ রাশির জাতকরা আজ সমস্ত কাজে সাবধানতা অবলম্বন করুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে কিছু শত্রু উৎপন্ন হতে পারে। তাঁরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবেন। তবে আপনি নিজের চতুর বুদ্ধির দ্বারা তাঁদের পরাজিত করতে পারবেন। অংশীদারীত্বের ব্যবসার জন্য আজকের দিনটি ভালো। সন্তানের বিবাহ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতক। প্রেম জীবনে আনন্দ থাকবে। সন্ধ্যা নাগাদ মা-বাবার সঙ্গে ধর্মীয় যাত্রায় যেতে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। অসহায়দের চাল দান করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো। টাকাপয়সার দিক দিয়ে আজকের দিনটি শুভ। কোথাও আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। এর ফলে আপনার মন আনন্দে ভরে উঠবে। জীবনসঙ্গীর জন্য কোনও উপহার কিনতে পারেন। প্রতিদিনের প্রয়োজনীয়তা পূরণের জন্য আজ কিছু অর্থ ব্যয় করতে পারেন। অফিসে কথা বলার সময় এমন কিছু বলে ফেলবেন না যাতে কেউ কষ্ট পায়। ব্যবহারের পাশাপাশি খাওয়া-দাওয়ার যত্ন নিতে হবে এই রাশির জাতকদর।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৮২ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। তুলসীকে নিয়মিত জল নিবেদন করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব একটা অনুকূল নয়। পারিবারিক বিবাদ বাড়তে পারে। আপনার স্বাভাবে গাম্ভীর্য থাকবে। কঠিন পরিশ্রমের ফলে নিজের কাজ সফল করতে পারবেন এই রাশির জাতক। আজ আপনার শত্রু প্রবল হবে। তবে তাঁরা নিজের ষড়যন্ত্র পূরণ করতে পারবে না। আপনি অত্যন্ত খোশমেজাজি। আপনাকে দেখে প্রত্যেকে আপনার সঙ্গে বন্ধুত্ব পাতাতে চায়।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope)​: সিংহ রাশির জাতকরা ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। আপনার মনের মধ্যে দানপুণ্যের ইচ্ছা বৃদ্ধি পাবে। বিশ্বাসের ওপর ভর দিয়ে যে চেষ্টা করবেন, তাতে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। নিজের পুরনো ও আটকে থাকা কাজ পূর্ণ করার জন্য আজকের দিনটি উত্তম। তবে নিজের আলস্য ত্যাগ করতে হবে এই রাশির জাতকদের। আপনার পরাক্রম দেখে শত্রু হতাশ হবে। নতুন ব্যবসায়িক পরিকল্পনায় কাজ শুরু করতে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। শিব চালিসা পাঠ করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​: কন্যা রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন। গত কিছু দিন ধরে শারীরিক কষ্টে ভুগতে থাকলে, তা থেকে মুক্তি পাবেন। অর্থ বৃদ্ধির প্রবল যোগ রয়েছে। দুশ্চিন্তায় রয়েছে এমন বন্ধুর সাহায্য করতে পারেন আজ। এর ফলে আপনার মনে সুখানুভূতি হবে। সন্তানের ভবিষ্যৎ সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। এর ফলে আপনার মানসিক অবসাদ কমবে। সন্ধ্যাবেলাটি পরিবারের বরিষ্ঠ সদস্যদের সঙ্গে আলাপ-আলোচনায় কাটিয়ে দেবেন।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। সাদা বস্তু দান করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকদের আজকের দিনটি ব্যস্ততা ও দৌড়ঝাপে কাটবে। নিজের ব্যবসায়িক রণনীতি সফল করার চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে কোনও কারণে অভিযুক্ত হতে পারেন এই রাশির জাতক। তবে ভয় পাবেন না। কারণ নিজের কথা সত্য প্রমাণিত করতে সফল হবেন এই রাশির জাতকরা। সন্ধ্যা নাগাদ গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন। কারণ আঘাত লাগতে পারে।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। অশ্বত্থ গাছে দুধ মিশ্রিত জল নিবেদন করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​: বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি ঠিকঠাক কাটবে। আয়ের চেয়ে বেশি ব্যয় হবে। তাই চিন্তাভাবনা করে পদক্ষেপ করুন। তা না-হলে ভবিষ্যতে নানান সমস্যার মুখে পড়তে পারেন। সন্তানের করে থাকা অসাধারণ কাজের জন্য আপনার সম্মান বৃদ্ধি হবে। বন্ধুদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। ধৈর্যের সাহায্যে শত্রুদের পরাজিত করতে সফল হবেন। ছাত্রছাত্রীরা সিনিয়রদের পরামর্শ নেবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। বিষ্ণুর আরাধনা করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​: ধনু রাশির জাতকরা আজ নিজের বোধবুদ্ধি প্রয়োগ করে কাজ করুন। পারিবারিক কলহ শেষ করতে হবে এই রাশির জাতকদের। তা না-হলে আপনারা মানসিক অবসাদের শিকার হতে পারেন। কোনও ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে এখন তা বাতিল করুন। কারণ ঋণ গ্রহণের জন্য সময় ভালো নয়। রাজনৈতিক ক্ষেত্রে বিস্তার হবে। মামার সঙ্গে কথা কাটাকাটি সম্ভব। তবে নিজের বাণী নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে সম্পর্কে বিভেদ সৃষ্টি হতে পারে।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৬৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। চন্দনের তিলক লাগান।

মকর রাশিফল (Capricorn Horoscope)​: মকর রাশির জাতকদের আজকের দিনটি শুভ। পিতৃপুরুষদের কাছ থেকে ধন লাভ করতে পারেন এই রাশির জাতক। যেচে কোনও বন্ধু বা সহকর্মীকে পরামর্শ দেবেন না। কারণ এর বিপরীত প্রভাব পড়তে পারে, তাই সতর্ক থাকুন। রাতে কোনও ধর্মীয় যাত্রায় যেতে পারেন এই রাশির জাতক। এর ফলে মন শান্ত ও আনন্দিত হবে। ব্যবসায় নতুন রণনীতি তৈরি করবেন। ভবিষ্যতে এর দ্বারা লাভান্বিত হবেন। যোগ্য ব্যক্তির কাছ থেকে বিবাহের প্রস্তাব পেতে পারেন।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৮২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। ১০৮ মালা বিষ্ণু নাম জপ করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​: কুম্ভ রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন, এর ফলে আপনাদের আটকে থাকা টাকা ফিরে পাওয়া সম্ভব হবে। শ্বশুরবাড়ির তরফে অর্থ লাভ করতে পারেন এই রাশির জাতকরা। আয় বৃদ্ধির উদ্দেশে যে কাজ করবেন, তাতে সাফল্য লাভ করবেন এই রাশির জাতক। ছাত্রদের পরীক্ষার প্রস্তুতিতে বাধা উৎপন্ন হবে। জীবনসঙ্গীর পরামর্শে ব্যবসায় লাভান্বিত হবেন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য় দুর্বল হতে পারে। এর জন্য অধিক দৌড়ঝাপ করতে হবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ৬১ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। কৃষ্ণকে মাখন-মিশ্রীর ভোগ নিবেদন করুন।

মীন রাশিফল (Pisces Horoscope)​: মীন রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন। মায়ের কাছ থেকে সম্মান লাভ করতে পারেন। অফিসে শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। কারণ শত্রুরা আপনাকে সমস্যায় ফেলতে পারে। শ্বশুরবাড়ি ও জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। এর ফলে আপনার দীর্ঘদিনের অপেক্ষা সমাপ্ত হবে। কারও সঙ্গে কোনও বিবাদে জড়াবেন না।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৯৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। প্রথম রুটি গোরুকে খাওয়ান।

http://www.anandalokfoundation.com/