13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের রাশিফল আপনার জন্য কি পরামর্শ জেনে নিন

ডেস্ক
March 23, 2023 7:24 am
Link Copied!

আজকের দিনে চন্দ্র মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। পাশাপাশি শুক্র ভরণী নক্ষত্রে প্রবেশ করবে। অন্য দিকে পঞ্চক শেষ হচ্ছে আজ। রেবতী নক্ষত্রের পর অশ্বিনী নক্ষত্রের প্রভাব থাকবে আজ। গ্রহ নক্ষত্রের এই পরিস্থিতির মাঝে চৈত্র নবরাত্রির দ্বিতীয় দিনে কোন কোন রাশির ওপর দুর্গার বিশেষ আশীর্বাদ থাকবে। আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন।

মেষ রাশিফল (Aries Horoscope): মেষ রাশির জাতকদের আজকের দিনটি শুভ। আজ আপনারা জীবনসঙ্গীর সহযোগিতা ও সানিধ্য লাভ করবেন। একাধিক আটকে থাকা কাজ সম্পন্ন হবে। চাকরি ও ব্যবসায় বুদ্ধিমত্তার প্রয়োগ করে কোনও সিদ্ধান্ত নিতে হবে। সব দিক ভালো ভাবে চিন্তাভাবনা করে দেখুন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। রাতের বেলা আপনজনদের সঙ্গে দেখা হতে পারে। ছাত্ররা নিজের জ্ঞান বৃদ্ধির চেষ্টা করুন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৭৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope):  বৃষ রাশির জাতকদের ধৈর্য সহকারে ও বোধবুদ্ধি প্রয়োগ করে কাজ করতে হবে। আজ ধৈর্য ধরে শান্তিতে কথা বলুন। তখনই আপনাদের সমস্ত কাজ পূর্ণ হবে। রাজনৈতিক ক্ষেত্রে কোনও প্রচেষ্টা করে থাকলে তাতে সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে পদ-প্রতিষ্ঠা লাভ করতে পারেন এই রাশির জাতক। জীবনসঙ্গী আপনার প্রত্যাশা পূর্ণ করতে পারবেন। এর ফলে মনের মধ্যে ভালোবাসার অনুভূতি জাগবে। রাতের দিকে অপ্রিয় ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। সাবধান থাকুন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৬১ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। রোজ রাতের শেষ রুটি কালো কুকুরকে খাওয়ান।

মিথুন রাশিফল (Gemini Horoscope): মিথুন রাশির জাতকদের আজ সতর্ক থাকতে হবে। ভাগ্য আপনার সঙ্গ দেবে না। পাশাপাশি কিছু লোকসানের প্রবল সম্ভাবনা রয়েছে। দামী জিনিস চুরি হতে পারে, তাই সতর্ক থাকুন। পারিবারিক ব্যবসায় বন্ধুদের পরামর্শের ভালো লাভান্বিত হবেন। এর ফলে ভবিষ্যতে পূর্ণ লাভ অর্জন করতে পারেন। সন্তান কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সাফল্য লাভ করতে পারবেন। এর ফলে মনে আনন্দ অনুভূত হবে। রাতের বেলা কোনও শুভ কাজে সম্মিলিত হওয়ার সৌভাগ্য লাভ করবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৬৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সকালে তামার লোটায় সূর্যকে জলের অর্ঘ্য দিন।

কর্কট রাশিফল (Cancer Horoscope): কর্কট রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। সমস্ত কাজে সাফল্য লাভের প্রবল যোগ রয়েছে। ব্যবসার কারণে যাত্রার সম্ভাবনা রয়েছে। তাতে সাফল্য লাভ করবেন। ভবিষ্যতে লাভান্বিত হবেন। সন্তানের দায়িত্ব পূরণ হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালোবাসাপূর্ণ কথা বলবেন। সন্ধ্যা নাগাদ কোনও প্রিয় ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। রোজগারের ক্ষেত্রে প্রচেষ্টার ফলে সাফল্য লাভ করবেন। মায়ের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তাই নিজের বাণীতে সংযম বজায় রাখুন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৭৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণপতিকে দূর্বা নিবেদন করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope): সিংহ রাশির জাতকরা আজ লাভের সুযোগ পাচ্ছেন। বাণীতে কোমলতার কারণে চাকরি ও ব্যবসায় বিশেষ সম্মান লাভ করতে পারেন। এর ফলে শত্রুদের কষ্ট হবে। তবে তাঁদের তোয়াক্কা করবেন না। আপনার পরাক্রম দেখে তাঁরা নিজেই ধ্বংস হবে। শিক্ষা ক্ষেত্রে প্রচেষ্টা করলে লাভান্বিত হবেন। আজ অধিক দৌড়ঝাপ করতে হবে। তবে পরিশ্রমের ফল পাওয়ায় ক্লান্তি অনুভূত হবে না। আয়ের নতুন উৎস লাভ করবেন। সন্ধ্যা নাগাদ প্রতিবেশীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তর্ক ও বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশ চালিসা পাঠ করুন।
কন্যা রাশিফল (Virgo Horoscope): কন্যা রাশির জাতকদের আজকের দিনটি সাধারণ কাটবে। সামাজিক ও মাঙ্গলিক কাজে অর্থ ব্যয় করতে পারেন। এর ফলে যশ বৃদ্ধি হবে। রোজগার ও ব্যবসার ক্ষেত্রে চলতে থাকা প্রচেষ্টার ফলে সাফল্য লাভ করবেন। সন্তানকে ধর্মীয় কাজে লিপ্ত দেখে আপনার মনে আনন্দ জাগবে। দুপুরের পর আইনি মামলায় জয় আপনাদের আনন্দের কারণ হয়ে দাঁড়াতে পারে। আজ কোনও মহিলাকে তাঁর কর্মক্ষেত্রে সাহায্য করতে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃআজ ৬২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। সাদা চন্দনের তিলক লাগান ও শিবকে তামার লোটায় জল নিবেদন করুন।

তুলা রাশিফল (Libra Horoscope): তুলা রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। এর ফলে পরিবেশ আনন্দে ভরে উঠবে। বাড়ি ও পরিবারের সমস্ত সদস্য আনন্দে থাকবে। পর্যাপ্ত পরিমাণে অর্থ হাতে আসার ফলে বহু দিন ধরে চলতে থাকা লেনদেনের বড়সড় সমস্যারও সমাধান হবে। প্রেম প্রসঙ্গ প্রবল আকার ধারণ করবে। আজ আপনি নিজের মায়ের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গোরুকে গুড় খাওয়ান।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope): বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিন অনুকূল। স্বাস্থ্য দুর্বল থাকবে। বিশ্রাম করতে চাইবেন। কোনও আন্তরিক বিকার আপনাকে চিন্তিত করতে পারে। কোনও কারণে মেজাজ খিটখিটে হতে পারে। রাগ বাড়বে, নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক জীবনে জটিলতা বাড়বে। কোনও কারণে মনে কষ্ট হতে পারে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৭৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। দুর্গা নাম স্তোত্র পাঠ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope): ধনু রাশির জাতকরাও ভাগ্যের সঙ্গ পাবেন। আর্থিক ক্ষেত্রে আপনাদের দিন ভালো। শ্বশুরবাড়ির তরফে পর্যাপ্ত পরিমাণে অর্থ পেতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। বিরোধীরাও আপনার প্রশংসা করবেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তাই সংযমী হন ও বাণী নিয়ন্ত্রণে রাখুন।
এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৯০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। বজরংবাণ পাঠ করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope): মকর রাশির জাতকদের দিন শুভ, ভাগ্যও আপনার সঙ্গে রয়েছে। আজ মা-বাবার বিশেষ যত্ন নিতে হবে। পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য লাভ করতে পারবেন। সন্ধ্যা নাগাদ কোনও বিবাদে জড়াবেন না। তা না-হলে আইনি মামলায় জড়িয়ে পড়তে পারেন। রোজগারের ক্ষেত্রে প্রচেষ্টা ফলীভূত হবে। কর্মক্ষেত্রে আধিকারিক ও কর্মচারীদের ভরপুর সহযোগিতা লাভ করবেন। নষ্ট হওয়া কাজ সম্পন্ন হবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৮০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। বিষ্ণুকে বেসেনের লাড্ডুর ভোগ নিবেদন করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope): কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি ধৈর্য ও সতর্কতার সঙ্গে কাটাতে হবে। হঠাৎ কোনও সংবাদ শুনে যাত্রায় যেতে হতে পারে এই রাশির জাতকদের। তাই সতর্ক থাকুন ও লড়াই-ঝগড়া করবেন না। স্বাস্থ্য দুর্বল থাকবে, কোনও কারণে হতাশ হতে পারেন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে করে থাকা প্রচেষ্টা সফল হবে। সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা করে থাকলে তাতে লগ্নি করুন, লাভ হবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ৭০ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। পিঁপড়েকে আটা খাওয়ান।

মীন রাশিফল (Pisces Horoscope): মীন রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। দাম্পত্য জীবনে কোনও বাধা থাকলে তা সমাপ্ত হবে। শ্বশুরবাড়ির সঙ্গে কোনও লেনদেন করবেন না। তা না-হলে আপনাদের সম্পর্ক নষ্ট হতে পারে। ধর্মীয় স্থানের যাত্রায় অর্থ ব্যয় হতে পারে। যাত্রার সময়ে সতর্ক থাকুন। কোনও দামী বস্তু চুরি হতে পারে। সন্তানের চিন্তায় দিন কাটবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। শিব চালিসা পাঠ ও দুর্গার পুজো করুন।

http://www.anandalokfoundation.com/