13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের ছাড় দেয়া হবে না

admin
June 22, 2016 11:16 pm
Link Copied!

খুলনা প্রতিনিধিঃ যেকোনো মূল্যে আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে পুলিশ বাহিনীকে আরো তৎপর হতে হবে। যারা দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের কোনো ছাড় দেওয়া হবে না, বললেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

আজ বুধবার দুপুরে খুলনা ডুমুরিয়া শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রতিমন্ত্রী এ সব কথা বলেন।

নারায়ণ চন্দ্র বলেন, বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি অত্যন্ত সুদৃঢ়। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের সামাজিকভাবে প্রতিহত করতে হবে। বিগত সময়ের তুলনায় এ অঞ্চলের আইনশৃঙ্খলার অনেক উন্নতি হয়েছে এবং ডুমুরিয়া উপজেলা শান্ত রয়েছে। তিনি বলেন, মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার রোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে এবং যেকোনো মূল্যে মাদকদ্রব্যের অবৈধ্য ব্যবসা ও ক্রয়-বিক্রয় বন্ধ করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলার উন্নয়নে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। দেশের আইনশৃঙ্খলার আরো উন্নয়নে পরিকল্পিত হত্যা, জঙ্গিবাদ ও নৈরাজ্য সৃষ্টির নেপথ্যে ইন্ধনদাতাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনীকে প্রতিমন্ত্রী নির্দেশ দেন।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত মেহনাজ এতে সভাপতিত্ব করেন। আরো বক্তৃতা দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মো. আলী মুনসুর, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরুল ইসলাম মানিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর বুলু, ১২ নং রংপুর ইউপি চেয়ারম্যান রামপ্রসাদ জোয়াদ্দার, রুঘনাথপুর ইউপি চেয়ারম্যান খান সাকুর উদ্দিন, খর্নিয়া ইউপি চেয়ারম্যান মো. দিদারুল ইসলাম দিদার, আটলিয়া ইউপি চেয়ারম্যান স ম আবদুল কাইয়ুম. সরাফপুর ইউপি চেয়ারম্যান মো. রবিউল ইসলাম রবি, শোভনা ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য, ভান্ডারপাড়া ইউপি চেয়ারম্যান ডা. হিমাংশু বিশ্বাস, সাহস ইউপি চেয়ারম্যান শেখ জয়নাল আবেদীন এবং ধামালিয়া ইউপি চেয়ারম্যান রেজওয়ান হোসেন। এ সময় উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সিরিনা দৌলত এবং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী ব্লু গোল্ড কর্মসূচির আওতায় কৃষি উৎপাদনে সংগঠিত কৃষক দলের কৃষি কার্যক্রমের উন্নয়নের জন্য একটি দল সহায়তা প্যাকেজের আওতায় চেক বিতরণ, লবণাক্ততা বিষয়ক দুর্যোগ ব্যবস্থাপনা সংক্রান্ত সেমিনার এবং পরে ডুমুরিয়া উপজেলা পরিষদ চত্বরে টিআর এবং কাবিটা প্রকল্পের ডুমুরিয়া উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ও দুস্থ পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। এর আগে তিনি উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় যোগদান করেন।

http://www.anandalokfoundation.com/