13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার লকডাউনে অসহায় লোকের পাশে দাঁড়ালো টিএসএস

Rai Kishori
April 1, 2020 8:49 pm
Link Copied!

জগদীশ দাশ, মৌলভীবাজারঃ করোনা ভাইরাস আতঙ্কে লকডাউনে থাকা ৫০টি পরিবারে হাতে চাউল, মুসুরি ডাল,সয়াবিন তেল,আলু অসহায় লোকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে তরুন সনাতনী সংঘ(টিএসএস)।

অদ্য ০১-০৪-২০২০ খ্রিঃ রোজ বুধবার মৌলভীবাজার শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে এসব ত্রাণ বিতরণ করে এই স্বেচ্ছসেবী সংগঠন।

সংগঠনের এর সিনিয়র নেতৃবৃন্দ বলেন “মানব সেবাই মূলমন্ত্র ” এই স্লোগানকে বুকে লালন করে ২০১১ সাল থেকে আসা সংগঠন টি,এস,এস বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অসহায় ও সুবিধা বঞ্চিত লোকের পাশে দাঁড়িয়ে কাজ করছে। আমরা আমাদের সাধ্য মতো অসহায় মানুষদের মাঝে কিছু নিত্য প্রয়োজনীয় জিনিস দেওয়ার চেষ্টা করেছি।
এগুলো দিয়ে তাদের সংসার চলবে না হয়তো একটু সাহায্য হবে। আমরা ৫০টি পরিবারে হাতে চাউল, মুসুরি ডাল,সয়াবিন তেল,আলু দিয়েছি। আজ থেকে আমাদের বিতরণের কাজ শুরু করছি আমরা যতটুকু পারি সহযোগিতা করে যাব। একটা বিষয়  আমাদের কাছে  খুব ভালো লাগছে সেটা হলো অনেক সংগঠনের নেতৃবৃন্দ  করোনা ভাইরাস কে প্রতিহত করতে কাজ করে যাচ্ছেন। তারাও সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন। তাই টি এস এস এর পক্ষ থেকে সকল সামাজিক সংগঠন ও জনপ্রতিনিধীদের ধন্যবাদ  জ্ঞাপন করছি। আসলে সকলে মিলেমিশে কাজ করলে যেকোন কাজই সহজ হয়।
নিত্য প্রয়োজনীয় জিনিস পেয়ে কবির বলেন আমরা দিনমজুর মানুষ। করোনার লাগি বাহিরে কাজে যেতে পারি না। আমার পরিবারে ৫ জন লোক যা ছিলো টাকা সব শেষ। আজ ভাবছিলাম কিছু টাকা ধার করে খরছ নিব। কিন্তু আমার ভগ্য খুব ভালো উনারা আমাকে ডেকে নিয়ে চাউল, ডাল, আলু, তেল দিয়েছেন। আমি খুব খুশি।
টিএসএস এর আহবান আতঙ্কিত না হয়ে পরিষ্কার পরিছন্নতা, সামাজিক দুরত্ব বজায় রেখে ভয়ানক করোনা ভাইরাসকে সকলে মিলে প্রতিহত করি। আসোন আমরা সরকারি বিধি নিষেধের নিয়ম মেনে দেশকে করোনা ভাইরাস মুক্ত দেশ গড়ি।
http://www.anandalokfoundation.com/