13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২২ এপ্রিল সোমবার দিনের শুরুতে জেনে নিন আপনার রাশিফল

ডেস্ক
April 22, 2024 9:46 am
Link Copied!

রাশিফল আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপ।  এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, আজ ২২ এপ্রিল সোমবার দিনের শুরুতে জেনে নিন আপনার রাশিফল। কেমন যাবে আপনার দিনটি।

মেষ রাশি: যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কোনো বিদেশি আত্মীয়ের কাছ থেকে আজ আপনার একটি উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। গর্ভবতী মহিলাদের আজ সর্তকতার সাথে হাঁটাচলা করতে হবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনার কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলেও একটি গুরুত্বপূর্ণ কাজের কারণে তা স্থগিত হতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে এবং সুস্থ থাকার জন্য বৃহন্নলাদের সবুজ পোশাকের উপাদান দান করুন। মনে রাখবেন, তাঁদের সাহায্য করলে আপনি বুধের খারাপ প্রভাব কাটিয়ে উঠতে পারবেন।

বৃষ রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজে সবাইকে আকৃষ্ট করবেন। যাঁরা বাজি বা জুয়া খেলার মাধ্যমে অর্থব্যয় করে আসছিলেন তাঁরা আজ বিপুল ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, এহেন বদভ্যাস থেকে দূরে থাকুন। পারিবারিক জীবনে আজ আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আজ সহকর্মীদের সমালোচনার বিষয় হয়ে উঠতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মদ্যপান এবং ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিশেষ করে আর্থিক লেনদেন আজ সতর্কতার সাথে সামলাতে হবে। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সবসময় নিজের কাছে ভগবান গণেশের ছবি রাখুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি আজ কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শিশুকন্যাদের উদ্দেশ্যে চকলেট, দুধ এবং মিষ্টি বিতরণ করুন।

সিংহ রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি সম্মুখীন হতে পারেন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আপনার কাছে আসা সুযোগগুলিকে সঠিকভাবে কাজে লাগান। আত্মীয়দের সাথে আজ মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান শিবের উদ্দেশ্যে ধুতুরা গাছের ফল বা বীজ অর্পণ করুন।

কন্যা রাশি: আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী অসুস্থ থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য একটি বাজেটের পরিকল্পনা করে রাখুন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটাতে পারবেন। আপনি যদি একদিনের ছুটি নিতে চান তাহলে অবশ্যই সেটি আজ নিতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি ভালোভাবে কাটবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভাইদের প্রতি সদ্ভাব বজায় রাখুন এবং কটূ কথা বলা থেকে বিরত থাক।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ সতর্ক থাকুন। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। বিবাহিত জীবনে আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে দু’মুঠো মসুর ডাল লাল কাপড়ে বেঁধে অভাবী ব্যক্তিদের দান করুন।

বৃশ্চিক রাশি: কোনো কাজে আজ আপনি আপনার ভাই বা বোনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ আত্মবিশ্বাস হারাবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা বিদেশের কোনো বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ঠাকুর্দা-ঠাকুমা সহ অন্যান্য বয়স্কদের সম্মান এবং সেবা করুন।

ধনু রাশি: আপনার রসিক আত্মীয়-স্বজন আজ আপনার সমস্ত দুশ্চিন্তা দূর করে দেবেন। পাশাপাশি, এইরকম আত্মীয় থাকার কারণে আজ আপনি নিজেকে ভাগ্যবান বলে মনে করবেন। আপনার যদি কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকে সেক্ষেত্রে জিনিসপত্রগুলি সতর্কতার সাথে রাখুন। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য একটি রুপোর পাত্রে চন্দন কাঠ কর্পূর এবং সাদা পাথর রেখে তা শোবার ঘরে রেখে দিন।

মকর রাশি: আপনার দ্রুত নেওয়া কোনো সিদ্ধান্ত আজ ইতিবাচক ফলপ্রদান করবে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। যার ফলে তাঁরা অত্যন্ত গর্বিত হবেন। পরিবারের সদস্যরা আজ আপনার কোনো মতামতকে সমর্থন করবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। আজ নিজের জন্য কিছুটা সময় বের করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে কোনো পশুর প্রতি হিংসা প্রদর্শন করবেন না। পাশাপাশি, নিরামিষ খাবার গ্রহণ করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, হার্টের রোগীদের কফির অভ্যাস পরিত্যাগ করতে হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ আর্থিক দিক থেকে অপ্রত্যাশিতভাবে লাভবান হতে পারেন। কোনো কাজে আপনি আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়ির মাঝখানের অংশটিকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন।

মীন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। পরিবারের একজন সদস্যা হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি চিন্তিত হয়ে পড়বেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি একটি পিকনিকে যেতে পারেন। যেখানে কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ নিজের জন্য কিছুটা সময় বের করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার নিত্য নৈমিত্তিক কাজে সাদা চন্দন, গোপী চন্দন এবং সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করুন।

http://www.anandalokfoundation.com/