13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

২১ জুন শুক্রবার দিনের শুরুতে জেনে নিন আপনার রাশিফল

ডেস্ক
June 21, 2024 5:51 am
Link Copied!

রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি সেই সাথে জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই,  আজ ২১ জুন শুক্রবার দিনের শুরুতে জেনে নিন আপনার রাশিফল। কেমন যাবে আপনার দিনটি।

মেষ রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। তাড়াহুড়ো করে আজ কোথাও বিনিয়োগ করবেন না। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো নতুন পরিকল্পনায় ইতিবাচকভাবে সাড়া দিন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। প্রতিটি কাজ আজ ঠান্ডা মাথায় করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে মা দুর্গার কবচ পাঠ করুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো যৌথ ব্যবসায়ে অথবা সন্দেহজনক ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করবেন না। আজ একজন পুরনো বন্ধুর সাথে আপনার ফোনে কথা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। প্রেমের জীবনে আজ আপনি একটি অবিশ্বাস্য চমকের সম্মুখীন হবেন। কোনো আইনি পরামর্শ নেওয়ার ক্ষেত্রে আইনজীবীর কাছে যাওয়ার জন্য এই দিনটি ভালো। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কোনো কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে কপালে লাল রঙের তিলক লাগান।

মিথুন রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনজনদের সাথে কাটানোর চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে তামার ফুলদানিতে লাল রঙের ফুল রাখুন।

কর্কট রাশি: আপনি যদি পরিবারের একজন সদস্যের কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন সেক্ষেত্রে আজ সেটি আপনাকে ফিরিয়ে দিতে হবে। নাহলে আপনি সমস্যায় পড়তে পারেন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন কোনো কাজ শুরু করার পক্ষে এই দিনটি ভালো। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজকে কিছু বন্ধু হারাতে পারেন। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে আপনার করা কোনো কাজের কৃতিত্ব অন্য কেউ নিয়ে নিতে পারেন। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাবার পূর্বে মাথায় এবং শরীরে তেল মালিশ করুন।

সিংহ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য ধৈর্য বজায় রাখুন। কোনো অসতর্কতার কারণে আজ আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। তবে, মদ্যপান এড়িয়ে চলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের কালো রঙের ছাতা এবং জুতো দান করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। দূর সম্পর্কের আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গৃহদেবতার সোনার অথবা ব্রোঞ্জের মূর্তি কোনো ধর্মীয় স্থানে অর্পণ করুন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ অপ্রত্যাশিতভাবে লাভের সম্মুখীন হবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কর্ম ক্ষেত্রে আজ আপনার একজন অসাধারণ ব্যক্তিত্বের সাথে দেখা হবে। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিশুদ্ধ মধু সেবন করুন। : শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিশুদ্ধ মধু সেবন করুন।

বৃশ্চিক রাশি: কোনো অসুস্থতার সম্মুখীন হলে অযথা চিন্তা করবেন না। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ উপদেশ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে মেনে চললে আপনি লাভবান হবেন। আমি আজ অন্য কাউকে তাঁর প্রেমের জীবনে সাফল্য পেতে সাহায্য করবেন। এই রাশির কিছুজন তাঁদের শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনো খারাপ খবর পেতে পারেন। যার ফলে তাঁদের মন খারাপ হয়ে যাবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে লাল রঙের কার্পেট বা লাল রঙের বিছানার চাদর ব্যবহার করুন।

ধনু রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য ধৈর্য বজায় রাখুন। আজ সেইসব আত্মীয়দের থেকে দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। আপনি আজ কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকেও সাহায্য পেতে পারেন। কোথাও খেলতে গিয়ে আজ আপনার আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। বিবাহিত জীবন আজ সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি কালচে-নীল কাপড়ের মধ্যে সাতটি গোলমরিচ, সাতটি ছোলা এবং কাঁচা কয়লা টুকরো বেঁধে তা একটি নির্জন স্থানে গিয়ে মাটির তলায় পুঁতে দিন।

মকর রাশি: অন্যদের সমালোচনা করার জন্য আজ আপনি নিজে সমালোচিত হতে পারেন। একজন প্রতিবেশী আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে আসতে পারেন। যদিও, তাঁকে ঋণ দেওয়ার আগে অবশ্যই সবকিছু ভালোভাবে জেনে নিন। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনি একটি ক্ষতির সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য সাপের আকৃতি বিশিষ্ট একটি বিশেষ আংটি পরিধান করুন।

কুম্ভ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আজ আপনার একজন পুরনো বন্ধু বাড়িতে আসতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি একটি বিশেষ পরিকল্পনা করতে পারেন। আপনার অতিরিক্ত ব্যয় এবং অনিয়ন্ত্রিত জীবনযাপনের জন্য আপনার ওপর অর্ধাঙ্গিনী রেগে যেতে পারেন। যদিও, পরে তা ঠিক হয়ে যাবে। আজ আপনি দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দুধে হলুদ গুলিয়ে খান।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ এমন একটি নতুন ধারণা পাবেন যেটি আপনাকে আর্থিক দিক থেকে লাভবান করে তুলবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কর্মক্ষেত্রে আজ আপনি একটি দুর্দান্ত সুখবর পেতে পারেন। পাশাপাশি, কোনো কারণবশত আজ আপনি তাড়াতাড়ি ছুটি হওয়ার কারণে বাড়িতে এসে নিজের পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে তামার চুড়ি পরুন।

 

http://www.anandalokfoundation.com/