ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১১ যুগ্মসচিব পদে রদবদল

admin
October 11, 2015 10:16 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ প্রশাসনে ১১ যুগ্মসচিব পদে রদবদল করা হয়েছে। গতকাল রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। জনপ্রশাসনের ওএসডি কর্মকর্তা মো. মহসিনুল আলমকে সিস্টেম ম্যানেজার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরে দেয়া হয়েছে। জনপ্রশাসনের ওএসডি কর্মকর্তা শংকর চন্দ্র বসুকে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সচিব পদে বদলি করা হয়েছে।

জনপ্রশাসনের ওএসডি কর্মকর্তা যুগ্মসচিব হুমায়ুন কবীর লস্করকে নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্মসচিব পদে দায়িত্ব ন্যস্ত করা হয়েছে। জনপ্রশাসনের ওএসডি কর্মকর্তা যুগ্মসচিব জাফর উল্লাহকে জাতীয় মানবাধিকার কমিশনের সচিব করা হয়েছে। গুচ্ছ গ্রাম প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক মুশফিক আহমেদ শামীমকে জনপ্রশাসনের যুগ্মসচিব পদে দিয়ে ভূমি মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

জাতীয় মানবাধিকার কমিশনের সচিব মো. মোশাররফ হোসেনকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে যুগ্মসচিব করা হয়েছে। জনপ্রশাসনের ওএসডি কর্মকর্তা যুগ্মসচিব মো. আলী আকবরকে বে-সাময়িক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব পদে বদলি করা হয়েছে। জাতীয় গুচ্ছ গ্রাম প্রকল্পের পরিচালক মো. সিরাজ উদ্দিন আহমেদকে জনপ্রশাসনের যুগ্মসচিব পদে দিয়ে ভূমি মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে। গুচ্ছগ্রাম রংপুর আঞ্চলিক প্রকল্প পরিচালক মাহবুবুল আলমকে জনপ্রশাসনের যুগ্মসচিব পদে দিয়ে ভূমি মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

বে-সাময়িক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব বেগম খালেদা আক্তারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে দেয়া হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা ফকির ফিরোজ আহমেদকে কো-অর্ডিনেটর, বিজনেস প্রমোশন কাউন্সিল হিসাবে দায়িত্ব পালনের জন্য বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

http://www.anandalokfoundation.com/