মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
আবারো মার্কিন দূতাবাসে রকেট হামলায় ইরানকেই দুষছে আমেরিকা প্রেসিডেন্ট স্কাউট এওয়ার্ড পেলো মৌলভীবাজারের তনু ঝিনাইদহে বঙ্গবন্ধুর আদর্শে পরিচালিত হচ্ছে বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যক্রম ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দ্বিবার্ষিক কমিটি ভারতে পাচার হওয়া তিন তরুণী দেড় বছর পর ট্রাভেল পারমিটে ফেরত সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হওয়ার অভিযোগ কাদেরের যে মন্ত্রটি পাঠ করলে শরীর মন চাঙ্গা হয়, অশুভ শক্তিরা দূরে থাকে ঢাকা সিটি নির্বাচন পর্যবেক্ষণ করবে যুক্তরাষ্ট্র : মার্কিন রাষ্ট্রদূত কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি কওমি মাদরাসার শিক্ষকদের কেউ ভোট ডাকাতি করতে এলে হাত কেটে দেবেন: রব

অপহরণ করে ২০ দিন আটকে রেখে হিন্দু কিশোরীকে ধর্ষণ

হিন্দু কিশরিকে ধর্ষন

কুমিল্লার বুড়িচংয়ের বাকশিমূলে দরিদ্র সনাতন ধর্মাবলম্বী এক কিশোরীকে বিয়ের প্রলোভনে অপহরণের পর আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ বিষয়ে মঙ্গলবার (৭ জানুয়ারি) থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী কিশোরীর পিতা। মামলা দায়েরের পর তাৎক্ষণিক ভাবে থানা পুলিশের অভিযান চালিয়ে স্থানীয় ইউপি সদস্য লিটনের সহায়তায় ধর্ষককে আটক করেছে বুড়িচং থানা পুলিশ।

মামলার বিবরণ ও থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ১৫ই ডিসেম্বর বিকেলে বিকাল অনুমানিক ৪টায় উপজেলার বাকশিমুল ইউপি এলাকার বাকশিমুল গ্রামের জনৈক ফারুক মিয়ার বাড়ীর সামনের সড়ক থেকে ভিকটিম অর্পা (ছদ্মনাম) নামের ১৫ বছর বয়সী এক কিশোরী কে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয়। একই উপজেলার আনন্দপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে লম্পট মনির হোসেন(৩২) অপহরণের পর দীর্ঘ ২০ দিন আনন্দপুর গ্রামে একটি ঘরে আটকে রেখে একাধিক বার ধর্ষণ ও পাশবিক নির্যাতন চালায়। হিন্দু হতদরিদ্র পিতা অনেক খোঁজাখুজির পর মেয়ের বিষয়ে জানতে পেরে তাৎক্ষণিক থানায় অভিযোগ দায়ের করে।

ভুক্তভোগী দরিদ্র পিতা জানায় নিজের কোন সহায় সম্বল না থাকায় অন্যের বাড়িতে বসবাস করছেন। এ ঘটনার পর গতকাল জমির মালিক বাড়ি থেকে তাড়িয়ে দিতে চাইছে। এ অবস্থায় কোথায় গিয়ে উঠবেন কোথায় যাবেন তিনি পরিবার ও মেয়েকে নিয়ে। তাকে তাড়িয়ে না দেয়ার জন্য স্থানীয় প্রশাসনের সহায়তা কামনা করছেন অসহায় দরিদ্র ভুক্তভোগী পরিবারটি।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই এস আই কামরুজ্জামান সহ ফোর্স প্রেরণ করি। স্থানীয় মেম্বার লিটনের সহায়তা তার বাড়ি থেকে ধর্ষক মনির কে আটক করে ভিকটিম কে উদ্ধার করতে সক্ষম হই। ভিকটিমের মেডিকেল সম্পন্ন হয়েছে রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে। এঘটনায় থানায় মামলা দায়ের করে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Support: BiswaJit