রবিবার, ৩১ মে ২০২০, ০১:১৪ অপরাহ্ন

সর্বশেষ খবর :
কুড়িগ্রামে পুলিশ সুপারের নির্দেশনায় পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে ওসিদের বৈঠক দিনাজপুর শিক্ষা বোর্ডে এসএসসি পরীক্ষার পাসের হার ২.৭৩ শতাংশ সারাদেশে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৩৫ হাজার ৮৯৮ শিক্ষার্থী সালথায় গৃহবধুর মরদেহ উদ্ধার, স্বামী ও পরিবারের সদস্যরা পলাতক দীর্ঘ ৬৫ দিন বন্ধের পর পুঁজিবাজারে সচল লেনদেন চট্টগ্রামে এসএসসি পরীক্ষা পাসের হার ৮৪.৭৫, জিপিএ-৫ পেয়েছে ৯০০৮ জন রাজশাহী বোর্ডে এসএসসি পাসের হার ৯০.৩৭, জিপিএ-পাঁচ ২৬১৬৭  বরিশাল বোর্ডে এসএসসি ও সমমান পরীক্ষায় পাসের হার ৭৯.৭০ সিলেটে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৮ দশমিক ৭৯ শতাংশ যশোরে আইসোলেশনে থাকার নারীর মৃত্যু

স্পেনে আওয়ামীলীগ আহবায়ক কমিটির শোক দিবস উদযাপন

স্পেনে শোক দিবস উদযাপন

হোসাইন ইকবাল স্পেন থেকে: স্পেন আওয়ামীলীগ আহবায়ক কমিটি কর্তৃক আয়োজিত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ আগস্ট  র্সেলোনার স্থানীয় একটি হলে সংগঠনের আহ্বায়ক এস আর আই এস রবিন এর সভাপতিত্বে প্রথমেই স্বাগত বক্তব্য রাখেন , সদস্য সচিব রিজভী আলম |আহ্বায়ক কমিটির সদস্য খালেদ রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ,বার্সেলোনা আওয়ামীলীগের সাবেক সভাপতি বাবলা চৌধুরী , আহ্বায়ক কমিটির সদস্য খাদিজা আক্তার মনিকা,  আওয়ামীলীগ নেতা তামিম আহমদ , ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল প্রাক্তন সহ-সভাপতি মিজান আহমদ , টুকুন সরদার , শিমুল চৌধুরি , সুজিত আচার্য , করিম আহমেদ , আব্দুল বাছিত , জিল্লু প্রমূখ ।

বক্তাগণ বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার দাবি জানান। তাঁরা জাতির পিতার ঐতিহাসিক অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন যে, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শ এবং দর্শনকে হত্যা করতে পারেনি। বক্তারা বর্তমান সরকারের অধীনে দেশের উন্নয়ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

স্পেন আওমীলীগের আহবায়ক এস আর আই এস রবিন তাঁর বক্তব্যে, জাতির জনক বঙ্গবন্ধু ও পরিবার ও জাতীয় চার নেতা স্মরণ করে তাদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোককে শক্তিতে রূপান্তরিত করে জাতির জনকের স্বপ্ন ও তার কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন । ১৫ আগস্টে জাতির জনককে বর্বরতম হত্যা জাতির জন্য একটি কলঙ্কময় অধ্যায় এ বাঙালি জাতিকে কোন ভাবে পুষিয়ে ওঠা সম্ভব নয় ।

বর্তমান সময়ে তাদের প্রেতাত্মা দেশবিরুদ্ধে  ঐক্যবদ্ধভাবে নানা ষড়যন্ত্রে লিপ্ত । দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে তাদের মোকাবেলার জন্য  প্রস্তুত থাকার আহ্বান জানান ।

সর্ব ইউরোপিয় আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা থেকে অর্পিত দায়িত্ব পালন করতে আমরা  ওয়াদাবদ্ব । স্পেন আওয়ামী লীগকে সুপ্রতিষ্ঠিত করতে হলে বার্সেলোনা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের মধ্যে ঐক্যবদ্ধতা খুবই প্রয়োজন | দলের মধ্যে বিশৃঙ্খলা , ষড়যন্ত্রকারীদের  সম্পর্কে নেতৃবৃন্দ ও হাইকমান্ড অবগত আছেন । ভবিষ্যতে যদি কাউকে দলের ভাবমূর্তি নষ্টের সংশ্লিষ্টতার প্রমান পাওয়া যায়,অবশই তাদেরকে জবাবদিহিতার করতে হবে । ষড়যন্ত্র বিভ্রান্তি করে কেউ ছাড় পাবেন না |

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারে সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

পুরাতন সংবাদ পডুন

SatSunMonTueWedThuFri
   1234
       
282930    
       
      1
       
     12
       
2930     
       
    123
25262728   
       
      1
9101112131415
30      
  12345
6789101112
272829    
       
   1234
2627282930  
       
1234567
891011121314
22232425262728
293031    
       
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৪-২০২০ || এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Support: BiswaJit
error: Content is protected !!