13yercelebration
ঢাকা

শ্রীমঙ্গল ইউপি নির্বাচনের বাছাইকৃতপ্রার্থী

admin
May 17, 2016 8:17 pm
Link Copied!

হাবিবুর রহমান খান,শ্রীমঙ্গলঃ আগামী ২৮ মে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতায় ৯টি ইউনিয়নে যাছাই-বাছাই ও প্রত্যাহার শেষে চেয়ারম্যান পদে ৩৩ জন, মেম্বার পদে ৩৩২ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১৫ জন বৈধ প্রার্থী নিয়ে প্রতিদ্বন্দ্বীতা রয়েছে।
১নং মির্জাপুর ইউনিয়ন : আবু সুফিয়ান চৌধুরী (আওয়ামীলীগ), মোঃ সুফি মিয়া (বিএনপি), বর্তমান চেয়ারম্যান মো. ফিরুজ মিয়া (আওয়ামীলীগ বিদ্রাহী), হাজী মোঃ মস্তান মিয়া (জাতীয় পার্টি), সঞ্জয় চক্রবর্তী (স্বতন্ত্র) ও মোঃ শফিকুল ইসলাম (স্বতন্ত্র)।
২নং ভূনবীর ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুর রসিদ (আওয়ামীলীগ), মোঃ চেরাগ আলী (আওয়াস্বতন্ত্র)-আনারস, মোঃ ফারুক আহমদ (বিএনপি), সুফিয়া বেগম (স্বতন্ত্র) ও শাহ মেহাম্মদ আলী মিয়া (স্বতন্ত্র)।
৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান ভানুলাল রায় (আওয়ামীলীগ), মোঃ ইমাদ আলী (বিএনপি), আফজাল হক (আওয়ামীলীগ বিদ্রেহী) ও দুধু মিয়া (স্বতন্ত্র)।
৪নং সিন্দুরখাঁন ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল (আওয়ামীলীগ), ইয়াছিন আরাফাত রবিন (বিএনপি), বদরুল ইসলাম সোহেল (জাতীয় পার্টি), আবু কামাল খায়রুজ্জামান (বিএনপি বিদ্রেহী) ও অরুন দেব (স্বতন্ত্র)।

৫নং কালাপুর ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল মতলিব (আওয়ামীলীগ), মোঃ আব্দুল হাই (বিএনপি), মোঃ কামাল হোসেন (জাতীয় পার্টি) ও মুজিবুর রহমান (স্বতন্ত্র)।

৬নং আশীদ্রোন ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর (আওয়ামীলীগ), মোঃ তাজ উদ্দিন (বিএনপি) ও মকসুদুর রহমান (স্বতন্ত্র)।
৭নং রাজঘাট ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান বিজয় ব্যানার্জী (আওয়ামীলীগ) ও মাখন লাল কর্মকার (আওয়ামীলীগ বিদ্রেহী)
৮নং কালিঘাট ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান প্রানেশ গোয়ালা (আওয়ামীলীগ) ও পরাগ বাড়ই (স্বতন্ত্র)।
৯নং সাতগাঁও ইউনিয়ন : বর্তমান চেয়ারম্যান রঘুনাথ দেব রিংকু (আওয়ামীলীগ) ও মিলন শীল (আওয়ামীলীগ বিদ্রেহী) ।
উল্লেখ্য ৯ টি ইউনিয়নের মধ্যে রাজঘাট, কালিঘাট ও সাতগাঁও ইউনিয়নে বিএনপির কোন প্রার্থী নেই।তাই একন প্রচার প্রচারনায় বেস্ত সময় কাটাচেন প্রাথীরা।
http://www.anandalokfoundation.com/