13yercelebration
ঢাকা

মেহেরপুরে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

admin
September 28, 2015 9:25 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর : মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের মোমিনপুর গ্রামে অগ্নিদগ্ধ হয়ে রাজ (৫) নামের এক শিশুর করুন মৃত্যু হয়েছে।

গতকাল রোববার বাদ মাগরিব রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে নাটোর জেলা শহরের কাছে তার মৃত্যু হয়। হতভাগ্য রাজ মোমিনপুর গ্রামের মুরগী ব্যবসায়ী মনিরুল ইসলামের একমাত্র সন্তান।

পিরোজপুর ইউপি চেয়ারম্যান সামছুল আলম জানান, শিশু রাজ সহ ৩ শিশু রোববার দুপুরে প্রতিবেশি আলী মোহাম্মদের বাড়ির ছাদের সিঁড়িতে রাখা পাট খড়িতে ম্যাচ ঠুকে আগুন ধরে দেয়। ওই সময় অন্য দু’শিশু পালাতে সক্ষম হলেও রাজ পালাতে ব্যর্থ হয়। এতে তার গায়ে থাকা প্যান্ট-শার্টে আগুন ধরে যায় এবং ঘটনাস্থলেই তার শরীরের প্রায় ৭০ ভাগ পুড়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। গতকাল রাত সাড়ে ১০টায় নামাজে জানাজা শেষে মোমিনপুর পশ্চিমপাড়া কবরস্থানে রাজের লাশ দাফন করা হয়।

নিহত রাজ বারাদী তৃণমূল মডেল একাডেমির প্লে’র ছাত্র। তার মৃত্যুতে শিক্ষক-শিক্ষিকা ও সহপাঠিসহ এলাকাবাসীর মধ্যে শোকের ছাঁয়া নেমে এসেছে।

http://www.anandalokfoundation.com/