13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মালয়েশিয়ায় বিজয় উৎসব আয়োজন করতে যাচ্ছে এনটিভি

Link Copied!

‘এনটিভি বিজয় উৎসব’ শিরোনামে মহান বিজয় দিবস উপলক্ষে মালয়েশিয়ার বিজয় উৎসব আয়োজন করতে যাচ্ছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি মালয়েশিয়া।

আগামী ২৪ ডিসেম্বর রবিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের ক্রাফট কালচারাল কমপ্লেক্সের এ আয়োজনে দর্শকদের জন্য থাকছে দেশিয় সাংস্কৃতির নানান পরিবেশনা।

এনটিভি বিজয় দিবসের দিনব্যাপী অনুষ্ঠানে থাকছে- নাচ, গান, দেশিয় এবং আন্তর্জাতিক ফ্যাশন শো, নাটক, কৌতুক, শিশু কিশোরদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা।

এছাড়াও বিজয় দিবস উপলক্ষে একই স্থানে আয়োজন করা হয়েছে মেলা। মেলার স্টলে নানান জিনিসের পসরা সাজিয়ে বসবেন সৌখিন ব্যবসায়ীরা। স্টলগুলোতে পাওয়া যাবে- দেশিয় খাবার, পোষাক, ট্রাভেলস এবং ট্যুরিজম, রেমিট্যান্স এবং ব্যাংক, রিয়েল এস্টেট, এডুকেশন কনসালটেন্সিসহ নানান ধরণের জিনিসপত্র।

অনুষ্ঠানের আয়োজক ও বাংলাদেশ কমিউনিটির প্রেসক্লাবের সহসভাপতি, এনটিভি মালয়েশিয়ার স্টাফ করেসপন্ডেন্ট কায়সার হামিদ হান্নান জানান, বিজয় দিবসের এ আয়োজনের মাধ্যমে আমরা প্রবাসে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশিদের মাঝে দেশিয় সংস্কৃতির বিস্তার ঘটাতে চাই। প্রবাসে থাকলেও বাংলাদেশিরা যাতে দেশিয় সংস্কৃতির মাঝেই থাকেন তার জন্য আমাদের এ আয়োজন।এই অনুষ্ঠানে ঢাকা থেকে একঝাঁক তারকা শিল্পী যোগদিবে বলে জানান তিনি।

http://www.anandalokfoundation.com/