13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরার শালিখায় ধর্মীয় অনুভুতিতে আঘাত দেয়ায় যুবক গ্রেফতার

admin
September 29, 2015 4:14 pm
Link Copied!

মাগুরা থেকে আব্দুস সালেক মুন্নাঃ  মাগুরার শালিখা উপজেলার সিংড়া গ্রামের দিপু নামে এক যুবক ধর্মীয় অনুভুতিতে আঘাত করে ফেসবুকে। দীর্ঘদিন ধরিয়া লেখার আভিযোগে  এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিনগত রাত্র ১২ টার দিকে শালিখা উপজেলার সিংড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। দিপু সিংড়া গ্রামের বিষ্ণু বিস্বাসের ছেলে ।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সিংড়া গ্রামের  কাঠমিস্ত্রীর  সহকারী দিপু তার নিজ ফেসবুক ওয়ালে ইসলাম ধর্ম সম্পের্কে অবমাননার কিছু কথা লেখে যা স্থানীরা প্রতিবাদ করে।

ইসলাম ধর্ম কে অবমাননার ওই লেখার প্রতিবাদে  সোমবার  সন্ধ্যার পর স্থানীয় সিঙড়া বাজারে মিছিল করে স্থানীয়রা। এ সময়  এলাকায় উত্তেজনা দেখা দেয়।
অতিরিক্ত পুলিশ সুপার জানান ,খবর পেয়ে মাগুরা থেকে পুলিশ সুপার একেএম এহসানুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার  (সার্কেল) সুদর্শন কুমার রায় সহ উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থালে যান।  এরপর  তারা জনতার বক্তব্য শোনেন ও তাদের উত্তেজনা প্রমশন করেন।

আভিযোগের প্রেক্ষিতে রাত ১২ টার দিকে দিপু কে  ওই এলাকার  একটি বাড়ি থেকে  গ্রেফতার করা হয়। তাকে  মাগুরা সদর থানায়  এনে জিজ্ঞাসাবাদ  করা হচ্ছে। তার বিরূদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তারিকুল ইসলাম।

http://www.anandalokfoundation.com/