13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করে ক্ষমতায় আসতে চায় -রেলপথ মন্ত্রী

Link Copied!

বিএনপির জামাত চক্র ১৪ সালের মতো আবার একত্রিত হয়ে জ্বালাও পোড়াও শুরু করেছে। প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। নির্বাচীত জনগণের ক্ষমতায় বিশ্বাস করে না। তারা এমন একটি পরিস্থিতি তৈরি করতে চায় যে পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করে তারা ক্ষমতায় আসতে চায়। বলেছেন রেলপথমন্ত্রী এড. নূরুল ইসলাম সুজন।
বুধবার (২৬ জুলাই) বিকেলে ৬টায় পঞ্চগড়ের বোদা উপজেলায় বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজ চত্বরে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কার্যক্রম উদ্বোধনের সময় প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।
রেলপথমন্ত্রী আরো বলেন, বিএনপি আওয়ামী লীগের বিভিন্ন মুখী উন্নয়নে ঈর্ষান্বিত। তারা দেখছে দেশ উন্নয়নের দিকে যাচ্ছে। তারা বলছে নির্বাচনে যাবে না কিন্তু তারা কোন নির্বাচন করে না। তাদের লোক সব জায়গায় নির্বাচন করছে। পৌরসভা ইউনিয়ন পরিষদ সব জায়গায় তারা ভোট করছে এবং ভোট দিচ্ছি।
তিনি আরো বলেন, কিছু লোক আছে তারা আওয়ামী লীগ বিদ্বেষী। তারা আওয়ামী লীগকে কোনদিন ভোট দেবে না। তারা বলে লোকটা ভালো মার্কা খারাপ। এ বলে জনগণকে বিভ্রান্ত কর।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র মো. আজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক সম্পাদক রবিউল আলম সাবুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোকলেছুর রহমান জিল্লু, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল জব্বার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছারুল আমিনসহ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ মহিলা লীগ শ্রমিক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী আওয়ামী লীগের  ১ নম্বর সদস্য হয়ে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কার্যক্রম উদ্বোধন ঘোষণা করেন।
http://www.anandalokfoundation.com/