13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির পক্ষে ভোট চাওয়া সাম্প্রদায়িক-সম্প্রীতি বিনস্টকারীদের প্রতিহত করুন

Link Copied!

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত এর সমর্থনে পাঁচটি ইউনিয়নে নির্বাচনী জনসভার ধারবাহিকতায় বুধবার বিকেলে বাগধা ইউনিয়নের আস্কর মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

বাগধা ইউনিয়নের জনগনের আয়োজনে আবধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মিয়ার সভাপতিত্বে আনারস প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান বক্তা হিসেবে জনসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীকের উপজেলা নির্বাচনী কমিটির সদস্য সচিব আবু সালেহ মো. লিটন।

বাগধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান হাওলাদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আনারস মার্কার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সুনীল কুমার বাড়ৈ, আওয়ামী লীগ মনোনীত আনারস প্রতীকের একমাত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার, বাগধা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এআর ফারুক বক্তিয়ার, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক সদস্য মিঠুন কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বজলুল হক মন্টু, বাগধা ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি অনুকুল চন্দ্র বাড়ৈ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও শিক্ষক হরনাথ হালদার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সুভাষ চন্দ্র অধিকারী, সম্পাদক ও স্থানীয় মেম্বর হৃদয় রায় প্রদীপ, ইউপি সদস্য কমল বিশ্বাস, স্থানীয় আওয়ামী লীগ নেতা দেবদুলাল অধিকারী, সমীর মূখার্জী প্রমুখ।

জনসভায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক সদস্য মিঠুন কুমার বিশ্বাস তার বক্তব্যে বলেন- ১৯৯৩ সালে ছাত্র সংসদ নির্বাচনের সময়ে প্রয়াত শিক্ষক বিভূতি ভূষণ বাড়ৈ ও যতীন্ত্র নাথ মিস্ত্রী একসাথে এই আস্কর এলাবায় ছাত্রদলের প্যানেলের জন্য ভোট চেয়েছিলেন। অথচ আওয়ামী লীগের আমলে যে কোন ভোট আসলেই যতীন্দ্র নাথ মিস্ত্রী বিশষ একটি মহলের ইন্ধনে নির্বাচনে নামেন। তিনি নিজেকে একটি বিশেষ ধর্মীয় সম্প্রদায়ের লোক দাবি করে ভোট প্রার্থণা করে এলাকায় সাম্প্রদাযিক সম্প্রতির বিনস্ট ঘটায়। তাই তাকে প্রতিহত করে ২৯ মে আনারস প্রতীকে ভোট দিয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতকে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান।

প্রধান বক্তা আবু সালেহ মো. লিটন বলেন- আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক রাজনৈতিক দল। তাই আওয়ামী লীগের ভোট আওয়ামী লীগের মনোনীত আনারস প্রতীকের প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাতকে দিয়ে বিজয় সুনিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান।###

http://www.anandalokfoundation.com/