13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাকে রক্ষা করার সময় এসে গেছে -ভারতের প্রধানমন্ত্রী

Link Copied!

আগে এই বাংলা লুটেছে কংগ্রেস ও বাম দল। আর এখন দুহাত ভরে লুটছে তৃণমূল। ওদের হাত থেকে বাংলাকে রক্ষা করার সময় এসে গেছে।  বলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদি।

মঙ্গলবার বিকেলে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ইন্ডিয়া জোট আর তৃণমূল দেশের বিকাশকে বাধাগ্রস্ত করেছে। ওরা তোষণের রাজনীতি করছে। ভোটব্যাংকের রাজনীতি করছে। তাই এখনো রাজ্যের অলিগলিতে শাহজাহানের মতো মানুষ আছে। এবার সময় এসেছে ওদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের। এই লড়াইয়ের মাধ্যমে সন্দেশখালির নারী নির্যাতনের জবাব দিন। ওরা কেউই আইনের হাত থেকে রক্ষা পাবে না। বিচার হবেই।

মোদি বলেন, ‘তৃণমূল আর বাম জোট এখন মুদ্রার এপিঠ–ওপিঠ। গত ১০ বছরে কেন্দ্রীয় স্তরে কোনো দুর্নীতির ঘটনা ঘটেনি। আমরা দুর্নীতিকে প্রশ্রয় দিইনি। এবার দুর্নীতিবাজদের বিচার হবে। লুটের টাকা গরিবদের মধ্যে বিলিয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে।’

মুসলমানদের দিকে ইঙ্গিত করে নরেন্দ্র মোদি আরও বলেছেন, ‘ওরাই ওবিসির (পশ্চাৎপদ জনগোষ্ঠী) অধিকার লুট করেছে। সনদ ভোট জিহাদিদের হাতে তুলে দিয়েছে। ওরা ভারত সেবাশ্রম সংঘ, ইসকন, রামকৃষ্ণ মিশনের সাধু–সন্তদের অপমান করেছে। দেশে এখন সিএএ কার্যকর হয়েছে। আমরা নাগরিকত্ব দেওয়া শুরু করেছি। বহু মতুয়া সম্প্রদায়ের মানুষ এরই মধ্যে নগরিত্ব পেয়েছেন। এই সিএএ কেউ আটকাতে পারবে না।’

অশোকনগরের সভা শেষ করে মোদি আবার যোগ দেন দক্ষিণ চব্বিশ পরগনার বারইপুরের নির্বাচনী জনসভায়। সেখানে তিনি যাদবপুরের বিজেপি প্রার্থী অণির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে আয়োজিত জনসভায় বলেন, এবার ৪ জুন ভারতে নতুন ইতিহাস লেখা হবে। বিজেপি ভারতে ৪০০ আসন পার করবে।

এরপর বারইপুর থেকে নরেন্দ্র মোদি কলকাতার শ্যামবাজারের পাঁচ মাথার মোড়ে নেতাজি সুভাষ চন্দ্র বসুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে সেখান থেকে বিজেপি আয়োজিত এক রোড শোতে যোগ দেন।

http://www.anandalokfoundation.com/