13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বর্তমানে অর্থনীতির যে অবস্থা তাতে ভালো নেই কেউই -শামা ওবায়েদ

Link Copied!

‘বর্তমানে অর্থনীতির যে অবস্থা তাতে ভালো নেই কেউই। যারা আ’লীগ করেন তারাও ভালো নেই। শুধু দু’চারজন লোক যারা মাছির মতো ভনভন করে হালুয়া রুটির ভাগ পাইতেছে, ওই কয়েকটা মাছিই ভালো আছে। এছাড়া আ’লীগেরও কেউ ভালো নেই। সুতরাং একটা দেশ এভাবে চলতে পারেনা।’ বলেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু।
শনিবার (১১ মে) বিকাল ৪ টার দিকে ফরিদপুরের সালথার উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শাহিনুর রহমানের মায়ের কবর জিয়ারত শেষে স্থানীয় নেতাকর্মীদের উদ্যেশ্যে তিনি এসব কথা বলেন।
এসময় শামা ওবায়েদ শাহিনুর রহমানের বা‌ড়িতে গিয়ে প‌রিবারের সদস‌্যদের খোঁজ খবর নিয়ে গভীর শোক প্রকাশ করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
শামা ওবায়েদ সম্প্রতি অনুষ্ঠিত হওয়া জাতীয় নির্বাচনকে ইঙ্গিত করে নেতাকর্মীদের উদ্যেশ্যে আরও বলেন, ‘৭ তারিখে কোনো ভোট হয়নি। মানুষ ভাবে ৭ তারিখে ভোট হয়েছে। আসলে কি কোনো ভোট হয়েছে? ভোট হয়েছে আ’লীগ আর আ’লীগ। আ’লীগ আর আ’লীগ ভোট হয়না। আ’লীগ আর আ’লীগ ভোট হলে একটা না একটা তো হবেই। তা-ই তো হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও লস্করদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপিত হুমায়ুন খাঁ, অ্যাডভোকেট জাহিদ হাসান লাভলু, শাহীন মাতুব্বর, সালথা উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার খায়রুল বাশার আজাদ,  মো. শাহিনুর রহমান, আটঘর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আবু বক্কার মোল্লা, সালথা উপজেলা শ্রমিক দলের সাবেক সভাপতি কালাম বিশ্বাস, যুবদল নেতা হাসান আশরাফ, এনায়েত হোসেন, ছাত্রদল নেতা সাইফুল আলম প্রমূখ।
এছাড়াও শামা ওবায়েদ সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মদনদিয়া গ্রামের রব মাতুব্বরের বাবার কবর ও যদুনন্দি ইউনিয়নের অ্যাড. সুজন ফকিরের বাবার কবর জিয়ারত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং প্রত্যেকের রুহের মাগফেরাত কামনা করেন।
http://www.anandalokfoundation.com/