13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফেইসবুকে সম্পর্কে গড়ে বাংলাদেশ ছাড়লো প্রেমিকা

Rai Kishori
July 9, 2019 11:24 am
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ প্রেমের নেই কোন বয়স, নেই সময় অসময়। তাইতো প্রেম নিয়ে কবি সাহিত্যে এতো পেমাকাব্য। গানের স্রোতে যাই ভেসে যাই- প্রেম একবার এসেছিল নীরবে………। আর সেই প্রেম কখন কিভাবে অপরিচিত মানুষটি অতি পরিচিত সম্পর্কে গড়ে তোলে কেউ তা বলতে পারে না। প্রেম শব্দটি ছোট হলেও এর আকর্ষন নিয়ে যায় দুর হতে বহু দুরে। ঠিক তেমনি প্রেমের টানে অবৈধ্য পথে বরিশাল জেলার মেহেদীগঞ্জের চুনারচর গ্রামের মৃত আবু বক্কর ছিদ্দিকের মেয়ে মোছা: উম্মে হাবিবা (২০) নামের এক বাংলাদেশী হতভাগী ফেইসবুকে প্রেমের সম্পর্ক গড়ে দেশে থেকে বিদেশে (ভারত) পাড়ি জমিয়ে অবশেষে নিজ দেশে ফিরে আসার সময় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)’র হাতে আটক।
আটককৃত উম্মে হাবিবা ২১ ব্যাটালিয়ন বিজিবি’র কাছে প্রাথমিক জবান বন্দিতে স্বিকার করে বলেন, বেশ কয়েক মাস ধরে ফেইসবুকের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে ভারতীয় নাগরিক জৈনিক বাবু’র সাথে দেখা করার উদ্দেশ্যে গত ২৪ শে জুন ২০১৯ তারিখে বেনাপোলের সীমান্ত দিয়ে দালাল চক্রের মাধ্যমে বিনা পাসপোর্টে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করে। ভারতে প্রবেশের পর অপরিচিত কয়েকজন ব্যক্তি তাকে একটি প্রাইভেটকারে করে নিয়ে একটি বাড়িতে রাখে। ওই বাড়িতে অবস্থানরত একটি মহিলার মাধ্যমে জানতে পারে তাকে বিক্রি করা হয়েছে। এমতাবস্থায় কোন উপায় না দেখে গত ০৫ জুলাই ২০১৯ তারিখ ভোরে সেখান থেকে কৌশলে পালিয়ে আসে। পরবর্তীতে রবিবার (৭ জুলাই) দুপুরে সীমান্তের ১৮ নম্বর মেইন পিলার হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অবৈধ্যভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশকালে দৌলতপুর বিওপি’র একটি টহল দল কর্তৃক ধৃত হয়।
২১ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক (ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) বলেন, অবৈধ্য পথে আটককৃত মহিলাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
http://www.anandalokfoundation.com/