13yercelebration
ঢাকা

পানিভাসি বিপর্যস্থ মানুষের পাশে এমপি ইয়াসিন

admin
August 15, 2017 6:38 pm
Link Copied!

রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে বৈরী আবহাওয়ার কারনে ভারি বর্ষনের ফলে জনজীবন অতিষ্ট হয়ে পড়েছে। ঘরবাড়ি ছেড়ে আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছে পানি ভাসি মানুষেরা।

ঠাকুরগাও-৩ আসনের এমপি মোঃ ইয়াসিন আলি রাতদিন ছুটে চলেছেন নির্বাচনী এলাকার প্রতিটি অঞ্চলে। আর্থিক অনুদান, শুকনা খাবার, কাপড় সহ বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করছেন। অবিরাম বৃষ্টির ফলে এলাকার বিপর্যস্থ মানুষের কথা ভেবে ঢাকা থেকে ছুটে এসেছেন নির্বাচনী এলাকায়। পাশে দাঁড়িয়েছেন অসহায় মানুষের। রাণীশংকৈল ডিগ্রী কলেজ, আবাদ তাকিয়া মাদ্রাসা, রাউৎনগর ও চোড়ল পাড়া স্কুল, জওগাও স্কুল, বকসা সুন্দরপুর স্কুল সহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে সাহায্য সহযোগিতা নিয়ে ছুটে গেছেন। অবিরাম বৃষ্টি যেন থামিয়ে রাখতে পারেনি জননেতা ইয়াসিন আলীকে। ঘরভাঙ্গা মানুষের সাহায্য সহযোগিতায় এগিয়ে এসেছেন। শুধু রাণীশংকৈল নয় পীরগঞ্জ উপজেলার প্রতিটি ক্ষতিগ্রস্থ এলাকায় ছুটে গেছেন।

এব্যাপারে ঠাকুরগাও-৩ সাংসদ অধ্যাপক মোঃ ইয়াসিন আলী দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমি আমার সাধ্যমত সাহায্য সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি। আশ্রয় কেন্দ্রের মানুষগুলো নিজ বাড়িতে ফিরে না যাওয়া পর্যন্ত তাদের পাশে থেকে সাহায্য সহযোগিতা অব্যাহত রাখব।

http://www.anandalokfoundation.com/