13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় ট্রাক ভর্তি মাগুর মাছে বিষ প্রয়োগ; ৫ লাখ টাকার ক্ষতি

admin
September 21, 2016 6:29 pm
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় কুদ্দুস সরদার নামে এক মাছ ব্যবসায়ীর ৫ লাখ টাকার ৮৫ মন মাগুর মাছ বিষ প্রয়োগ করে ক্ষতি সাধন করা হয়েছে। প্রতিপক্ষ ব্যবসায়ীদ্বারা বিষ প্রয়োগের এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

জানাগেছে, উপজেলার বারইডাঙ্গা গ্রামের মৃত আফিল সরদারের ছেলে ব্যবসায়ী কুদ্দুস সরদার মঙ্গলবার দিনভর ঢাকা মেট্রো-ট-২০-০১৯৭ নং একটি ট্রাকে এলাকার বিভিন্ন স্থান থেকে ক্রয় করা ৮৫ মন মাগুর মাছ লোড দেয়। পরে জিবিত মাগুর মাছ সহ ট্রাকটি রাত ৮টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিলে কিছুদুর যাওয়ার পর পথিমধ্যে পানি পরিবর্তনের সময় দেখতে পান ৮৫ মন মাছ সব মারা গেছে। পাশে বিষের বোতল দেখতে পেয়ে বুঝতে পারে ট্রাকটিতে বিষ প্রয়োগ করা হয়েছে।

পরবর্তীতে বুধবার সকালে মরা মাছ সহ ট্রাকটি থানায় হাজির করা হয়। এ ব্যাপারে ব্যবসায়ী কুদ্দুস জানান, স্থানীয় কতিপয় ব্যক্তিদের যোগসাজোসে প্রতিপক্ষ দুইজন ব্যবসায়ী বিষ প্রয়োগ করতে পারে বলে প্রাথমিক ধারণা করা যাচ্ছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানিয়েছেন। ওসি মারুফ আহম্মদ জানান, এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।

http://www.anandalokfoundation.com/