ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে হিন্দু বৃদ্ধা মালতী বালা ঘোষের রহস্য জনক মৃত্যু

Link Copied!

নড়াইলে হিন্দু বৃদ্ধা মালতী বালা ঘোষের রহস্য জনক মৃত্যু থানা পুলিশের মরদেহ উদ্ধার। নড়াইলে হিন্দু বৃদ্ধা মালতী বালা ঘোষ (৭৫) নামের এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে ৯৯৯-এ ফোন পেয়ে লোহাগড়া থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত মালতী বালা ঘোষ নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের চরদিঘলিয়া গ্রামের মৃত গুরু চাঁদ ঘোষের স্ত্রী। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ মামুনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধার এক ছেলে ও চার মেয়ে। ছেলে কুমিল্লায় পরিবার নিয়ে থাকেন, সেখানে পল্লি চিকিৎসক হিসেবে কাজ করেন। মেয়েদের বিয়ে হয়ে গেছে। স্বামী মারা যাওয়ার পর বাড়িতে তিনি একাই বসবাস করেন। মঙ্গলবার সকালে মালতী বালার বৌদি গায়ত্রী রানি ঘোষ পাশের বাড়ি থেকে তাকে নাস্তা করার জন্য ডাকতে যান। গিয়ে দেখেন ঘরে ঢোকার লোহার গ্রিলের তালা ও দরজা খোলা। বিছানায় তার মরদেহ পড়ে আছে। এসময় তিনি চিৎকার দিয়ে আশপাশের লোকজনকে ডাকেন। নিহত বৃদ্ধার প্রতিবেশী মনি ঘোষ মোবাইল ফোনে তার নাতি প্রদীপকে বিষয়টি জানান।
নিহত বৃদ্ধার নাতি প্রদীপ কুমার ঘোষ বলেন, খবর পেয়ে আমরা আসি। প্রথমে মনে করেছিলাম স্বাভাবিক মৃত্যু, কিন্তু গলায় দাগ দেখে মনে হয় কেউ তাকে হত্যা করে থাকতে পারে। পরে আমি ৯৯৯-এ কল করি।
লোহাগড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র বলেন, নিহতের গলায় দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কখন তার মৃত্যু হয়েছে এটা সঠিকভাবে বলা যাচ্ছেনা। ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছি। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।
http://www.anandalokfoundation.com/